Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪,

যাএী সেজে ইজিবাইক চালককে খুন

নারায়ণগঞ্জ প্রতিনিধি

অক্টোবর ১৬, ২০২১, ০৭:৩৫ এএম


যাএী সেজে ইজিবাইক চালককে খুন

নারায়ণগঞ্জ ফতুল্লায় সুজন ফকির (৪২) নামে এক ইজিবাইক চালককে যাএী সেজে গলা কেটে হত্যা করা হয়েছে। 

শনিবার (১৬ অক্টোবর) সকাল ৮ টায় ফতুল্লার মুসলিমনগর নয়াবাজার এলাকায় এ ঘটনা ঘটে। নিহত সুজন ফকির নাটর জেলার ভুলুদাসপুর থানার রামাগাড়ি এলাকার আমজাদ হোসেন টগরের ছেলে। সে ফতুল্লার নবীনগর এলাকায় স্ত্রী ও দুই সন্তান নিয়ে শাহাআলমের বাড়িতে ভাড়াটিয়া হিসাবে বসবাস করতো।

নিহতের স্ত্রী মর্জিনা বেগম জানান,স্বামী সন্তানদের নিয়ে আমাদের ৪ সদস্যর বসবাস। আমার স্বামীর উপার্জনেই আমরা বেঁচে আছি। সুজন ফকির বিসিক রহনা ফ্যাশনে কাজ করতেন। কিছুদিন আগে আমার স্বামী অসুস্থ হয়ে পড়লে তাকে অপারেশন করিয়ে সুস্থ করা হয়। এজন্য কয়েকদিন আগে গার্মেন্টের কাজ ছেড়ে দিয়ে তিনি ইজিবাইক ভাড়া নিয়ে চালানো শুরু করে।

তিনি আরো জানান, সকাল সাড়ে ৭টায় মোবাইলে ফোন করে সুজন ফকিরকে বাসা থেকে নিয়ে যায় অজ্ঞাত লোকজন। সকাল ৮টার দিকে সংবাদ আসে কে বা কারা যেন তাকে হত্যা করেছে। আমি হত্যাকারীদের দ্রুত গ্রেফতার ও শাস্তি দাবী করছি।

এবিষয়ে ফতুল্লা থানার (ওসি) রকিবুজ্জামান জানান, ধারনা করা হচ্ছে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে। এ হত্যাকাণ্ডের  সাথে জড়িতদের সনাক্ত করা হয়েছে। আসামীদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। লাশময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।