Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

দুপচাঁচিয়ায় বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাংচুর

দুপচাঁচিয়া (বগুড়া) প্রতিনিধি

অক্টোবর ১৮, ২০২১, ০৫:৪৫ এএম


দুপচাঁচিয়ায় বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাংচুর

বগুড়ার দুপচাঁচিয়ায় পুর্ব শত্রুতার জের ধরে মিনিট্রাক মালিক সমিতি অফিসে হামলা অগ্নি সংযোগ সহ অফিসে টাঙ্গানো বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভাংচুর করা হয়েছে। ঘটনাটি ঘটেছে গেলো শুক্রবার সন্ধ্যায়। এ ব্যপারে থানায় মামলা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও মামলা সুত্রে জানা যায়, উপজেলা মিনি ট্রাক মালিক সমিতির সভাপতি আমিনুর ইসলাম বুলুর সঙ্গে মিনিট্রাক ব্যবসা নিয়ে থানা বাসস্ট্যান্ড এলাকার মটরসাইকেল মেকানিক নুর আলমের দীর্ঘদিন ধরে বিরোধ ছিল।

শুক্রবার সন্ধ্যায় আমিনুর ইসলাম বুলু ব্যবসা সংক্রান্ত কাজে থানা বাসস্ট্যান্ড এলাকায় নুর আলমের মটরসাইকেল মেকানিকের দোকানের সামনের রাস্তা দিয়ে যাওয়ার সময় নুর আলম তাকে অযাথা গালিগালাজ শুরু করলে তাদের মধ্য তর্ক বির্তক শুরু হয়। 

এক পর্যায়ে আমিনুর ইসলাম বুলু ঐ স্থান ত্যাগ করে রাস্তার  অপরপার্শ্বে মিনিট্রাক মালিক সমিতির অফিসে যান। সাথে সাথেই নুর আলম সহ আরও  ১০-১৫ জন লাঠি সোটা, দা ,হাসুয়া,  এস এস পাইপ নিয়ে দলবদ্ধ ভাবে মিনিট্রাক মালিক সমিতির অফিসে হামলা চালায়।

এসময় আমিনুর ইসলাম বুলু দৌঁড়ে পালিয়ে যায় এবং অফিসে থাকা মিনিট্রাক চালক সমিতির প্রচার সম্পাদক আব্দুল মতিন ও ট্রাক শ্রমিক ফারুক হোসেন হামলাকারীদের আঘাতে আহত হয়। 

এসময় হামলাকারীরা অফিস কক্ষে টানানো বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভাংচুর করে এবং অফিস কক্ষের চেয়ার টেবিল আসবাবপত্র ভাংচুর ও অগ্নি সংযোগ করে। 

এ ব্যাপারে নুর আলম সহ দশজনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা পাচঁ ছয় জনকে আসামি করে থানায় মামলা হয়েছে।  

থানার অফিসার ইনচার্জ হাসান আলী মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।        

আমারসংবাদ/এআই