Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

স্বামী কারাগারে থাকায় রাতে গৃহবধূর বসতঘরে দুর্বৃত্তদের হানা

বরিশাল প্রতিনিধি

অক্টোবর ১৮, ২০২১, ১০:৪৫ এএম


স্বামী কারাগারে থাকায় রাতে গৃহবধূর বসতঘরে দুর্বৃত্তদের হানা

বরিশালের গৌরনদী উপজেলার কমলাপুর গ্রামে স্বামী কারাগারে থাকার সুযোগে রাতের আধারে গৃহবধূর বসতঘরে ঢুকে মালামাল লুটপাট করেছে দুর্বৃত্তরা। একই সাথে ওই গৃহবধূর শ্লীলতাহানীও ঘটিয়েছে অভিযুক্ত দুর্বৃত্তরা। 

এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়েরের পর সংশ্লিষ্ট থানা পুলিশ সোমবার (১৮ অক্টোবর) সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছেন। অভিযোগের তদন্তকারী কর্মকর্তা গৌরনদী মডেল থানার এসআই হারুন-অর রশিদ বলেন, পুরো বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। 

শ্লীলতাহানীর স্বীকার ওই গৃহবধু (৩২) অভিযোগ করে জানান, গত বুধবার বরিশালে আদালতে একটি মামলায় হাজিরা দিতে গেলে তার স্বামীকে কারাগারে পাঠানো হয়। বৃহস্পতিবার দিবাগত রাতে সে (গৃহবধূ) সন্তানদের নিয়ে ঘুমিয়ে পড়েন। রাতের আধারে একই গ্রামের আজিবুর খান, দেলোয়ার হোসেন, ফিরোজ সরদার, মিঠু খান ও শাওন খান ধারালো অস্ত্র নিয়ে টিনের বেড়া ভেঙ্গে তার (গৃহবধূ) বসতঘরে প্রবেশ করে। তারা অস্ত্রের মুখে জিম্মি করে গৃহবধূর ঘরে থাকা স্বামীর মাহেন্দ্রা বিক্রির দেড় লাখ টাকা ও স্বর্ণালংকার লুট করে নেয়। এ সময় সে (গৃহবধূ) ডাক-চিৎকার শুরু করলে অভিযুক্তরা গৃহবধূর মুখ চেপে শ্লীলতাহানি ঘটিয়ে পালিয়ে যায়। 

আমারসংবাদ/কেএস