Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

নেত্রকোনায় ভারতীয় বিস্কুট ও প্রসাধনীসহ আটক ২

নেত্রকোনা প্রতিনিধি

অক্টোবর ১৮, ২০২১, ০১:২৫ পিএম


নেত্রকোনায় ভারতীয় বিস্কুট ও প্রসাধনীসহ আটক ২

নেত্রকোনার কলমাকান্দায় কাভার্ডভ্যানে করে নিয়ে যাওয়ার সময় ভারতীয় তিন প্রকারের বিস্কুট ও প্রসাধনী জেল সহ দুজনকে আটক করেছে পুলিশ। এ কাজে ব্যবহৃত কাভার্ডভ্যানটি জব্দ করা হয়েছে।

এ ঘটনায় সোমবার (১৮ অক্টোবর) উপপরিদর্শক (এসআই) মো. শহিদুুল ইসলাম বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। পরে আটককৃত দুজনকে বিকেলে আদালতে প্রেরণ করা হয়েছে।

এর আগে গত রোববার দিনগত রাত সোয়া ২টার দিকে উপজেলার পূর্ববাজার মুন্সী মেডিকেল কর্ণানের সামনে থেকে কাভার্ডভ্যানসহ ১০৮ কার্টুন ডার্ক ফ্যানটাসি চকো বিস্কুট, ৪৬ ও ২৫ কার্টুন দুধরনের ওরিয় বিস্কুট এবং ২৩২টি ১৫০ এমএল সাইজের ফেসিয়াল জেল (পাটনজালি সুন্দরিয়া এলাভেরা জেল) জব্দ করে পুলিশ।

আটকরা হলো- বরিশাল বাকেরগঞ্জ উপজেলার শিবপুর গ্রামের আ. মজিদের ছেলে মো. মতিন (৩৬) ও একই জেলা ও উপজেলার দুর্গাপুর গ্রামের বজলুর রহমানের ছেলে মো. হাসান (২২)। হাসান ঢাকার লালবাগের পুরাতন র্যাব ক্যাম্পের বিপরীত দিকের শামীম আহম্মেদ ডুড্ডুর বাসায় ভাড়া থাকেন।

বিশেষ ক্ষমতা আইনে দায়ের করা মামলার বাদী এসআই মো. শহিদুল ইসলাম জানান, রাত্রিকালীন টহল পালনকালীন সময়ে গোপন তথ্যে জানতে পারি উপজেলার ভারতীয় সীমান্তবর্তী পাচগাঁও এলাকা থেকে একটি কাভার্ডভ্যানে করে কতিপয় ব্যক্তি ভারতী পণ্য সামগ্রী নিয়ে কলমাকান্দা বাজারের দিকে আসতেছে। পরে পূর্ববাজার এলাকা থেকে কাভার্ডভ্যানের পথরোধ করে ভ্যানের ভেতর তিন প্রকারের ভারতীয় বিস্কুট ও ফেসিয়াল জেল প্রসাধনী জব্দ ও দুজন আটক করা হয়। জব্দকৃত ভারতীয় পণ্যের বাংলাদেশী মূল্য পাঁচ লক্ষ ৪৪ লক্ষ ৫৩৬ টাকা জানান তিনি।

এ মামলার তদন্ত কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) মো. আশিকুর রহমান জানান, আটককৃত দুজনকে বিকেলে আদালতে প্রেরণ ও তাদের জামিনে বিরোধিতা করা হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য পরবর্তীতে রিমান্ড আবেদন জমা দেয়া হবে।

আমারসংবাদ/কেএস