Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

মিঠাপুকুরে শিশু পাচারকারী সন্দেহ গ্রেপ্তার ১

মিঠাপুকুর (রংপুর) প্রতিনিধি 

অক্টোবর ১৮, ২০২১, ০৩:১০ পিএম


মিঠাপুকুরে শিশু পাচারকারী সন্দেহ গ্রেপ্তার ১

মিঠাপুকুর উপজেলার ময়েনপুর ইউনিয়নের পশ্চিম তিলকপাড়া গ্রামে মিম আক্তার (৭) ও মরিয়ম (৪) দুই বোনকে অপহরণের সময় স্হানীয় জনতা আনিছার রহমান নামে এক শিশু অপহরণকারীকে আটক করেছে। অপহরণকারী আনিছার রহমান একই উপজেলার পাশ্ববর্তী বালুয়া মাসিমপুর ইউনিয়নের হামিদপুর গ্রামের দুলা শাহের ছেলে বলে জানা যায়। 

অপহরণের শিকার মিম ও মরিয়মের বাবা মহাসিন মিয়া জানান, শিশু দুইটি বাড়ির পাশে খেলার সময়, সোমবার (১৮ অক্টোবর) দুপুরে অপহরনকারী আনিছার রহমান সুকৌশলে তার মোটরবাইকে মিম ও মরিয়মকে তুলে নিয়ে যাওয়ার সময় ময়েনপুর পূর্বপাড়ায় মিম ও মরিয়ম চিৎকার ও কান্নাকাটি শুরু করে, এতে স্হানীয় লোকজনের সন্দেহ হলে, তারা মোটরবাইক আটকিয়ে আনিছার রহমানকে আটক করে। পরে স্হানীয় জনতা উত্তেজিত হলে, ঘটনাস্থলে উপজেলা নির্বাহী অফিসার, উপজেলা চেয়ারম্যান, সহকারী কমিশনার (ভূমি) ও মিঠাপুকুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজার রহমান উত্তেজিত জনতাকে শান্ত করে অপহরণকারীকে থানায় নিয়ে যান।

এ বিষয়ে মিঠাপুকুর থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান আমার সংবাদকে বলেন, এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন। আনিছার রহমানকে আসামি করে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। 

আমারসংবাদ/কেএস