Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে আওয়ামী লীগের সম্প্রীতি সমাবেশ ও শোভাযাত্রা মিছিল 

মাগুরা প্রতিনিধি 

অক্টোবর ১৯, ২০২১, ০৯:০০ এএম


সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে আওয়ামী লীগের সম্প্রীতি সমাবেশ ও শোভাযাত্রা মিছিল 

সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে আওয়ামী লীগের সম্প্রীতি সমাবেশ ও শোভাযাত্রা শুরু হয়েছে। মঙ্গলবার (১৯ অক্টোবর) ১২টায় মাগুরা জেলা জামরুল তলা থেকে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এই সমাবেশ শুরু হয়।

বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির ঘোষণা মোতাবেক বাংলাদেশ আওয়ামী লীগ মাগুরা জেলা কমিটির আয়োজনে আজ পালিত হয় সন্ত্রাসবিরোধী বিক্ষোভ মিছিল। কর্মসূচি বাস্তবায়নে বাংলাদেশ আওয়ামী লীগের সহযোগী সংগঠনসমূহ অংশগ্রহণ করে।

আজ (১৯ অক্টোবর) ২০২১ সম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে মাগুরা জেলা আওয়ামী লীগ ও জেলা যুবলীগ, জেলা ছাত্রলীগ, জেলা স্বেচ্ছাসেবকীগ, জেলা কৃষক লীগ, জেলা শ্রমিক লীগ ও জেলা মৎস্যজীবী লীগ সবাই স্বেচ্ছার সজাগ থাকার আহবানে মাগুরা জেলা আওয়ামী লীগের ঐক্য র প্রতিক মাগুরার উন্নয়নের রুপকার এ্যাড সাইফুজ্জামান শিখর মাননীয় সংসদ সদস্য মাগুরা ১ আসন। এ সময় উপস্থিত ছিলেন মাগুরা জেলা আওয়ামী লীগের নেতাকর্মী। 

মিছিলটি জামরুল তলা থেকে শুরু হয়ে মাগুরা জেলা শহর দিয়ে মাগুরা ভায়না মোড় এসে সমর্থকদের মধ্যে বক্তব্য দেন মাগুরা জেলা আওয়ামী লীগের নেতাকর্মী। 

আওয়ামী লীগের পাশাপাশি এর অঙ্গ ও সহযোগী সংগঠনগুলোও ঢাকার পাশাপাশি মাগুরা জেলা তে ও এই কর্মসূচি পালন করছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, আজ সকাল থেকেই নেতা-কর্মীরা মাগুরা জেলা জামরুল তলা দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে উপস্থিত হতে শুরু করেন। তাদের হাতে ছিল ব্যানার ও ফেস্টুন। এ সব ব্যানার ও ফেস্টুনে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখার জন্য দেশবাসীর প্রতি আহ্বান জানানো হয়।

দেশের বর্তমান পরিস্থিতির প্রেক্ষিতে চলছে মাগুরা জেলা আওয়ামী লীগ আয়োজিত সাম্প্রদায়িক-সম্প্রীতি মিছিল।

আমারসংবাদ/কেএস