Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

বালিকা বিদ্যালয়ের সামনের ড্রেন থেকে নবজাতকের লাশ উদ্ধার

বরিশাল প্রতিনিধি

অক্টোবর ১৯, ২০২১, ০৯:২৫ এএম


বালিকা বিদ্যালয়ের সামনের ড্রেন থেকে নবজাতকের লাশ উদ্ধার

বরিশাল নগরীর বান্দ রোডস্থ ব্যাপ্টিষ্ট মিশন বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের সামনের রাস্তা লাগোয়া ড্রেন থেকে কার্টুনে মোড়ানো অবস্থায় এক নবজাতকের লাশ উদ্ধার করেছে পুলিশ। 

মঙ্গলবার (১৯ অক্টোবর) সকাল ১১টার দিকে ওই নবজাতকের লাশটি উদ্ধার করা হয়। তবে কে বা কারা ওই নবজাতকের লাশটি ফেলে গেছে, তা জানা যায়নি।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, বরিশাল সিটি কর্পোরেশনের পরিচ্ছন্নতা কর্মী মালেক ব্যাপ্টিষ্ট মিশন বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের গেটের সামনে থেকে রাস্তার ময়লা পরিস্কার করার সময় একটি কার্টুন পড়ে থাকতে দেখেন। 

এসময় তিনি কার্টুনটি খুলে মৃত নবজাতকের লাশ দেখতে পেয়ে ঘটনাস্থলের পাশে দায়িত্বে থাকা ট্রাফিক পুলিশের এটিএসআই কালামকে বিষয়টি জানান। পরে পুলিশ কর্মকর্তা কালাম বিষয়টি কোতয়ালী মডেল থানায় অবহিত করলে সংশ্লিষ্ট থানা পুলিশ ওই নবজাতকের লাশটি উদ্ধার করেন। 

কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম বলেন, খবর পেয়ে রাস্তার পাশে পড়ে থাকা একটি কার্টুন থেকে নবজাতকের লাশটি উদ্ধার করা হয়েছে। সেই সাথে ওই নবজাতকের লাশটি ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তবে কে বা কারা লাশটি ফেলে গেছে সে বিষয়ে তদন্ত চলছে।