Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

ভৈরবে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা

ভৈরব প্রতিনিধি

অক্টোবর ১৯, ২০২১, ০২:৫০ পিএম


ভৈরবে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা

সারাদেশে চলমান সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ভৈরব উপজেলা ও পৌর আওয়ামী লীগের উদ্যোগে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে 

মঙ্গলবার (১৯ অক্টোবর) বিকেলে আওয়ামীলীগ দলীয়  কার্যালয় থেকে 'সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা' বের হয়ে শহরের প্রধান প্রধান রাস্তা প্রদক্ষিণ শেষে পৌর শহীদ মিনারে এসে শেষ করে।

উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি  জাকির হোসেন কাজলের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন-উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু, পৌর আওয়ামী লীগের সভাপতি এস,এম,বাকি বিল্লাহ, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অহিদ মিয়া ও রুহুল আমিন, যুগ্ম-সাধারণ সম্পাদক খলিলুর রহমান।

এসময় উপস্থিত ছিলেন-উপজেলা যুবলীগের আহবায়ক অরুন আল আজাদ, উপজেলা স্বেচ্ছাসেবলীগের সভাপতি আব্দুল হেকিম রায়হান,সাধারণ সম্পাদক আফজাল হোসেন জামাল, পৌর যুবলীগের সভাপতি ইমরান হোসেন ইমন, সাধারণ সম্পাদক আল আমিন সৈকত, পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শামীম আহমেদ খোকন সাধারণ সম্পাদক রাকিব রায়হান প্রমুখ। এছাড়া আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় বক্তারা বলেন, বাংলাদেশের সাম্প্রদায়িক সম্প্রীতির ঐতিহ্য সমুন্নত রাখার জন্য দেশবাসীর প্রতি আহ্বান জানান। একটি মহল পরিকল্পিতভাবে দেশে সাম্প্রদায়িক হানাহানি সৃষ্টির পাঁয়তারা করছে। সরকার ষড়যন্ত্রকারীদের চিহ্নিত করে আইনের আওতায় আনার প্রক্রিয়া চলমান রয়েছে। 

আমারসংবাদ/এআই