Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪,

কুলিয়ারচরে অভিনব কায়দায় অটোরিকশা চুরি, গ্রেপ্তার-১  

কুলিয়ারচর (কিশোরগঞ্জ) প্রতিনিধি:

অক্টোবর ২০, ২০২১, ০৯:২৫ এএম


 কুলিয়ারচরে অভিনব কায়দায় অটোরিকশা চুরি, গ্রেপ্তার-১  

কিশোরগঞ্জের কুলিয়ারচরের অভিনব কায়দায় চুরি কৃত ব্যাটারি চালিত অটোরিকশাসহ চোর চক্রের এক সদস্যকে গ্রেপ্তার করেছে কুলিয়ারচর থানা পুলিশ।

এ ঘটনায় বুধবার (২০ অক্টোবর) সকালে আটককৃত চোরের বিরুদ্ধে কুলিয়ারচর থানায় মামলা দায়ের পর দুপুরে আসামিকে কিশোরগঞ্জের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। আটককৃত চোর সাইফুদ্দিন (৪০) বাজিতপুর উপজেলার কুকরারাই গ্রামের মো: সুলাইমানের ছেলে।

জানা যায়, মঙ্গলবার বিকালে চোর সাইফুদ্দিন ও তার তিন সহযোগী বাজিতপুর থেকে কুলিয়ারচর উছমানপুর যাওয়ার কথা বলে আটো চালক রাজু মিয়ার ব্যাটারি চালিত অটোরিকশায় উঠে। পরবর্তীতে রাজু মিয়া উছমানপুর মধ্যে পাড়া মজনু মিয়ার বাড়ির সামনে আসলে, অটো চালক রাজু মিয়াকে ৩০ টাকা দিয়ে দোকান থেকে সিগারেট এনে দিতে বলে। অটো চালক সিগারেট আনতে দোকানে গেলে অটোরিকশা নিয়ে সাইফুদ্দিনসহ তার তিন সহযোগী পালিয়ে যায়। এসময় রাজু মিয়া দোকান থেকে বের হয় অটোরিকশা দেখতে না পেয়ে আশেপাশের পরিচিত মানুষকে ফোনে ঘটনা অবহিত করে এবং কুলিয়ারচর থানা পুলিশকে জানায়। পরে খবর পেয়ে স্থানীয় লোকজনের সহায়তায় বড়খারচর মোড় থেকে অটোরিকশাসহ চোর সাইফুদ্দিনকে আটক করে।

এই বিষয়ে কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ ওসি মোহাম্মদ গোলাম মোস্তফা বলেন, এই ঘটনায় পুরো চক্রটিকে গ্রেপ্তারের প্রক্রিয়া চলমান রয়েছে এবং আটককৃত চোরের বিরুদ্ধে চুরি করা ও চোরাই মাল নিজ হেফাজতে রাখার অপরাধে মামলা দায়েরের পর কিশোরগঞ্জের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। মামলা নং:- ১০, তারিখঃ ২০/১০/২০২১।

আমারসংবাদ/এমএস