Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪,

সাম্প্রদায়িক সহিংসতার বিরুদ্ধে গুরুদাসপুরে সম্প্রীতির সমাবেশ 

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি:  

অক্টোবর ২১, ২০২১, ০২:৩০ পিএম


সাম্প্রদায়িক সহিংসতার বিরুদ্ধে গুরুদাসপুরে সম্প্রীতির সমাবেশ 

দেশের বিভিন্ন স্থানে সাম্প্রদায়িক-মৌলবাদীদের ইন্ধনে সংঘটিত বর্বরোচিত সাম্প্রদায়িক সহিংসতার বিরুদ্ধে নাটোরের গুরুদাসপুরে জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, সকল ধর্মের প্রতিনিধি, সামাজিক-সাংস্কৃতিক প্রতিষ্ঠান, ছাত্র শিক্ষক, সাংবাদিকসহ সকল শ্রেণি পেশার জনগণকে নিয়ে সম্প্রীতি সমাবেশ ও র‌্যালি অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২১ অক্টোবর) বিকাল ৩টায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ চত্বর থেকে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পুনরায় উপজেলা চত্বরে এসে র‌্যালি শেষ হয়।

উপজেলা নির্বাহী অফিসার মো. তমাল হোসেনের সভাপতিত্বে সম্প্রীতি সমাবেশ ও র‌্যালিতে অংশগ্রহণ করেন- নাটোর জেলা আ. লীগের যুগ্ন সাধারণ সম্পাদক সরকার এমদাদুল হক মোহাম্মদ আলী, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. আলাল শেখ, মহিলা ভাইস চেয়ারম্যান রোকসানা আকতার, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো: আবু রাসেল, গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ মো: আব্দুল মতিন, চাপিলা ইউপি চেয়ারম্যান আলাল উদ্দিন ভুট্টু, পৌর আ. লীগের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম বিপ্লব, যুগ্ন সাধারণ সম্পাদক রেজাউল করিম সবুজসহ সকল ধর্মের নানা শেণি পেশার হাজারও মানুষ।

সমাবেশে বক্তারা বলেন, পূজা মণ্ডপে ও বাড়িঘরে হামলা, ভাঙচুর, অগ্নিসংযোগ, লুটপাটের তীব্র নিন্দা জানিয়ে সাম্প্রদায়িক দুর্বৃত্তদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক বিচার দাবি করেন। তারা অপশক্তির বিরুদ্ধে সর্বদা সজাগ থাকার জন্য সকলের প্রতি আহ্বান জানান।

আমারসংবাদ/এমএস