Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

মেঘনা নদী থেকে ২ যুবকের লাশ উদ্ধার

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি

অক্টোবর ২১, ২০২১, ০২:৩৫ পিএম


মেঘনা নদী থেকে ২ যুবকের লাশ উদ্ধার

কিশোরগঞ্জের ভৈরবে মেঘনা নদী থেকে হাত পা বাধাঁ পৃথক জায়গা থেকে দুই যুবকের মরদেহ উদ্ধার করেছে নৌ-থানা পুলিশ। 

বৃহস্পতিবার (২১ অক্টোবর) বেলা ১২ টায় রেল সেতুর নীচে হাত-পা বাধা অবস্থায় অজ্ঞাত নামা (৩২) এর মরদেহ পানিতে ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দিলে পুলিশ মরদেহ উদ্ধার করে। পরে ৫ ঘন্টা পর আশুগঞ্জের বাহাদুরপুর এলাকায় একই অবস্থায় আয়ুব আলী (৩৫) নামের আরেক যুবকের মরদেহ উদ্ধার করেছে ভৈরব নৌ-থানা পুলিশ। সে আশুগঞ্জের বাহাদুর পুর গ্রামের মৃত আলী মিয়ার পুত্র বলে জানা গেছে। 

এ বিষয়ে ভৈরব নৌ-থানার উপ-পরিদর্শক (এস আই) মোঃ রাসেল মিয়া জানান, আলাদা স্থান থেকে হাত-পা বাধাঁ অবস্থায় ২ যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে । নিহতের মধ্যে ১ জন হলো আশুগঞ্জের বাহাদুর পুর গ্রামের মৃত আলী মিয়ার পুত্র আয়ুব আলী (৩৫) । সে চিহ্নিত নৌ-ডাকাত। তার নামে ভৈরব নৌ-থানায় ৩টি ডাকাতি সহ বিভিন্ন থানায় ৬টি মামলা রয়েছে। অপর জনের পরিচয় পাওয়া যায়নি।

এ বিষয়ে ভৈরব নৌ-থানার পরিদর্শক মোহাম্মদ সাইদুর রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে দুটি লাশ উদ্ধার করা হয়েছে নিহতের মাথার পিছনে ও শরীরের বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন রয়েছে ধারণা করা হচ্ছে ডাকাতদের অন্তদ্বন্ধে ২ গ্রুপের সংঘর্ষে এ হত্যাকান্ডের ঘটনা ঘটেছে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধিন। 

আমারসংবাদ/কেএস