Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

গাজীপুরে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত

গাজীপুর সদর প্রতিনিধি 

অক্টোবর ২১, ২০২১, ০২:৪৫ পিএম


গাজীপুরে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত

দেশব্যাপী উগ্র সাম্প্রদায়িক গোষ্ঠীর কোরআন অবমাননা, প্রতিমা ভাঙচুর, মন্দির ভাঙচুর, লুটপাট, ধর্ষণ-খুন ও বাড়ি ঘরে অগ্নি-সংযোগ কারীদের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

গাজীপুর সদর উপজেলার ভাওয়ালগড় ইউনিয়ন ৫ নং ওয়ার্ড আ.লীগ এবং গাজীপুর সম্মিলিত আদিবাসী পরিষদের আয়োজনে বৃহস্পতিবার (২১ অক্টোবর) সকাল ১১ টায় হোতাপাড়া বাসস্ট্যান্ডে এ মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

গাজীপুর সম্মিলিত আদিবাসী পরিষদের সভাপতি সুরেন্দ্র চন্দ্র বর্মন ও দেলোয়ার হোসেনের সঞ্চালনায় সভাপতিত্ব করেন কবি, সাংবাদিক ও গল্পকার শাহান সাহাবুদ্দিন। 

সভাপতিত্বের বক্তব্যে তিনি বলেন, বাংলার হিন্দু, মুসলিম, বৌদ্ধ ও খ্রিষ্টানসহ সকল ধর্মের মানুষ আমরা সবাই বাঙালি। এখানে সংখ্যালঘু বলতে কিছু নেই। সনাতন ধর্মাবলম্বীরা এদেশের নাগরিক। আমরা একটি বৃন্তে দুটি কুসুম হিন্দু মুসলমান। মুসলমান তার নয়নমনি হিন্দু তাহার প্রাণ। কোরআন অবমাননা ও সনাতন ধর্মাবলম্বীদের ওপর আঘাত, মন্দির ভাঙচুরের তীব্র নিন্দা জ্ঞাপন করি। একই সঙ্গে অপরাধীদের দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানাচ্ছি। 

মানববন্ধনে উপস্থিত ছিলেন, বাংলাদেশ বর্মন যুব পরিষদ কেন্দ্রীয় সভাপতি পিসি প্রতাপ বর্মন, সাধারণ সম্পাদক সঞ্জিত কুমার বর্মন, কালিয়াকৈর উপজেলা বর্মন যুব পরিষদের সভাপতি প্রবির বর্মন, মির্জাপুর উপজেলা বর্মন যুব পরিষদের সভাপতি হরলাল বর্মন, শ্রীপুর উপজেলা বর্মন যুব পরিষদের সাধারণ সম্পাদক জয়দেব বর্মন, সখিপুর উপজেলা বর্মন যুব পরিষদের সভাপতি বিপ্লব বর্মন, গাজীপুর সদর থানা বর্মন যুব পরিষদের সভাপতি উপানন্দ বর্মন। 

ভালুকা উপজেলা বর্মন যুব পরিষদের সভাপতি অনন্ত বর্মন, ভাওয়াল গড় ইউনিয়ন আ.লীগ আহ্বায়ক সদস্য মো. দেলুয়ার হোসেন, জসিম উদ্দিন সদর উপজেলা আ.লীগ নেতা, সোলায়মান খান সাবেক সদস্য সচিব বৃহত্তর মির্জারপুর ইউনিয়ন ছাত্রলীগ, গাজীপুর জুবায়ের আহমেদ, আহ্বায়ক সদর উপজেলা জাতীয় শ্রমিক লীগ, শিপন চন্দ্র বর্মন যুগ্ন আহ্বায়ক জাতীয় শ্রমিক লীগ, সোহাগ মাহমুদ সদর উপজেলা ছাত্রলীগ, ফোরকান আহমেদ প্রমূখ।  

আমারসংবাদ/কেএস