Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

চাঁপাইনবাবগঞ্জে নিরাপদ সড়ক দিবস পালিত

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

অক্টোবর ২২, ২০২১, ০৮:০৫ এএম


চাঁপাইনবাবগঞ্জে নিরাপদ সড়ক দিবস পালিত

‘গতিসীমা মেনে চলি, সড়ক দুর্ঘটনা রোধ করি’ এই প্রতিপাদ্যে চাঁপাইনবাবগঞ্জে শুক্রবার (২২ অক্টোবর) জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত হয়েছে। 

এ উপলক্ষে সকাল ১০ টায় জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়। জেলা প্রশাসনের সার্বিক সহযোগিতায় বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ (বিআরটিএ) চাঁপাইনবাবগঞ্জ সার্কেল এই কর্মসূচির আয়োজন করে। 

অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট দেবেন্দ্র নাথ উরাঁও-এর সভাপতিত্বে আয়োজিত সভায় আলোচনায় অংশগ্রহণ করেন-অতিরিক্ত পুলিশ সুপার (সদর) এস.এ.এম.ফজল-ই-খুদা, বিআরটিএ, চাঁপাইনবাবগঞ্জ সার্কেলের সহকারী পরিচালক আনোয়ারুল কিবরিয়া, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব রুহুল আমিন, সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী সানজিদা আফরিন ঝিনুক, জেলা ট্রাক মালিক গ্রুপের সাধারণ সম্পাদক বজলার রহমান, জেলা ট্রাক, ট্যাংকলরি ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি আইয়ুব আলী, সোনালী ব্যাংক লিমিটেড, ক্লাব সুপার মার্কেট শাখার ম্যানেজার নূর-ই-আজম মো. খালেদ ইমতিয়াজ, নিরাপদ সড়ক চাই, চাঁপাইনবাবগঞ্জের যুগ্ম সম্পাদক ফারুকা বেগম। 

সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী সানজিদা আফরিন ঝিনুক জানান, বীর শ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সেতু হতে সোনামসজিদ পর্যন্ত মহাসড়কের বাঁকগুলো কমিয়ে আনার জন্য প্রকল্প নেয়া হয়েছে। বাঁকগুলো সোজা করা গেলে দুর্ঘটনা অনেক খানি কমে আসবে। 

আমারসংবাদ/এআই