Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

ফেনীতে বর্ণাঢ্য আয়োজনে ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইন উদ্বোধন

ফেনী প্রতিনিধি

অক্টোবর ২২, ২০২১, ১২:২৫ পিএম


ফেনীতে বর্ণাঢ্য আয়োজনে ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইন উদ্বোধন

ফেনীর বৃহত্তর ওয়ালটন শোরুম ফারুক এজেন্সীর উদ্যোগে বর্ণাঢ্য আয়োজনে ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইন চালু করা হয়েছে। 

দিনব্যাপী অনুষ্ঠানে র‌্যালি, বৃক্ষরোপণ, সুবিধা বঞ্চিতদের মাঝে খাবার বিতরণ ও কোভিড-১৯ ভ্যাকসিন নিবন্ধন করা হয়।

শুক্রবার (২২ অক্টোবর) সকালে শহরের পাইলট হাইস্কুল মাঠে বেলুন উড়িয়ে ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইন উদ্বোধন করেন ওয়ালটন বিক্রয় বিভাগের সহকারি পরিচালক আহমেদ কাওসার।

এসময় ফেনী পৌরসভার সাবেক কাউন্সিলর ওমর ফারুক বেলাল, ফারুক এজেন্সীর স্বত্ত্বাধিকারী মো. আব্বাস ফারুক, ব্যবসায়ী মো. কামরুজ্জামান বাবলু, দৈনিক আমার সংবাদের ফেনী প্রতিনিধি ও সাপ্তাহিক ফেনীর গৌরবের নির্বাহী সম্পাদক মুহাম্মদ মিজানুর রহমান, ওয়ালটন টেরিটরি সেলস ম্যানেজার মো. তানভীর লিমনসহ ফারুক এজেন্সীর কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে উদ্বোধন শেষে একটি র‌্যালি বের করা হয়। ফারুক এজেন্সীর টি-শার্ট, ক্যাপ ও মাস্ক পরে ওয়ালটন পণ্যে বিভিন্ন অফার সম্বলিত বেনার, পেস্টুন হাতে নিয়ে নানা শ্রেণী পেশার মানুষ র‌্যালিতে অংশগ্রহণ নেন। 

এসময় ক্রেতাদের আকৃষ্ট করতে ওয়ালটনের বিভিন্ন পণ্য রিকশাভ্যানে সাজিয়ে প্রদর্শন করা হয়। এছাড়াও র‌্যালিতে সাইক্লিস্ট সদস্যদের অংশগ্রহণ ছিল চোখের পড়ার মতো। বিশাল র‌্যালিটি শহরের কলেজ রোড, জেল রোড ও ট্রাংক রোড ঘুরে ফারুক এজেন্সীর সামনে গিয়ে শেষ হয়।

একই দিন দুপুরে ১২টার দিকে শহরের এলাহী বক্স ভ‚ঞা বাড়ীর সামনে ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইন উপলক্ষে ফারুক এজেন্সীর পক্ষ থেকে সুবিধা বঞ্চিতদের মাঝে খাবার বিতরণ করা হয়। 

পরে দুপুরে সাড়ে ১২টার দিকে শহরের পাঠান বাড়ী এলাকায় পরিবেশগত ভারসাম্য রক্ষায় ফলদ, বনজ ও ঔষধি প্রজাতির গাছের চারা রোপণ করেন ওয়ালটন পরিবারের সদস্যরা। 

এদিকে ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইন উপলক্ষে ফারুক এজেন্সীর উদোগে মহামারি করোনাভাইরাস সংক্রমণ এড়াতে পরিবহন চালক ও শ্রমিকদের জন্য ভ্রাম্যমান কোভিড-১৯ ভ্যাকসিন নিবন্ধন বুথ চালু করা হয়েছে। 

ভ্রাম্যমাণ এ বুথ শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে সুসজ্জিত পিকআপ ভ্যানে করে ভ্যাকসিন নিবন্ধন করে।

ফারুক এজেন্সীর স্বত্ত্বাধিকারী মো. আব্বাস ফারুক আমার সংবাদকে জানান, ওয়ালটন আমাদের দেশীয় পণ্য। দীর্ঘদিন থেকে ওয়ালটন গুণগত মান বজায় রেখে গ্রাহকদের সেবা দিয়ে যাচ্ছে।

ডিজিটাল ক্যাম্পেইন উপলক্ষে এবার ওয়ালটন দিচ্ছে অবিশ্বাস্য অফার। ওয়ালটন ফ্রিজ, টিভি, এসি, ওয়াশিং মেশিনসহ যে কোন পণ্য কিনলেই গ্রাহক পাবে একটি স্ক্যাচ কার্ড। স্ক্যাচ কার্ড ঘষলেই পাওয়া যাবে আকর্ষণীয় অফার।

এছাড়াও ওয়ালটন পণ্য ক্রয়ে রয়েছে কোটি কোটি টাকার নিশ্চিত ক্যাশ ভাউচারসহ অসংখ্য সুবিধা রয়েছে বলে তিনি জানান।

আমারসংবাদ/এআই