Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

কেরানীগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ, যুবক আটক

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধিঃ

অক্টোবর ২২, ২০২১, ০১:৫৫ পিএম


কেরানীগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ, যুবক আটক

ঢাকার কেরানীগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগে এক যুবককে আটক করেছে পুলিশ। আটক যুবকের নাম আব্দুল হান্নান (২৫), সে শরিয়তপুর জেলার নড়িয়া থানার সিংহলমুড়ি গ্রামের আব্দুর রশিদ বাবুর্চির ছেলে এবং কেরানীগঞ্জ মডেল থানার গোলজারবাগ এলাকার হাফেজ মিয়ার বাড়িতে ভাড়াটিয়া।

পুলিশ সূত্রে জানা গেছে, ধর্ষিতা ওই যুবতীর সাথে প্রায় তিন বছর পূর্বে মোবাইলে পরিচয় হয় আব্দুল হান্নানের সাথে। পরে ওই যুবতীকে প্রেমের ফাঁদে ফেলে হান্নান। গত ১৭ অক্টোবর বিয়ের কথা বলে হান্নান ওই যুবতীকে গুলজারবাগের ভাড়া বাসায় নিয়ে শারীরিক সম্পর্ক করে এবং তার এক চাচীর বাসায় নিয়ে যায়। পরের দিন (১৮অক্টোবর) যুবতী হান্নানকে বিয়ের জন্য চাপ প্রয়োগ করলে সে তাকে জোর পূর্বক সেখানে আটকে রেখে ধর্ষণ করে, এবং ধর্ষণের বিষয়টি কাউকে না জানানোর জন্য ভয়ভীতি দেখিয়ে ছেড়ে দেয়। এতে মেয়েটি ভীতসন্ত্রস্ত হয়ে পড়ে। দু'দিন পর  ২১ অক্টোবর  ঔ যুবতী কেরানীগঞ্জ মডেল থানায় গিয়ে আব্দুল হান্নানের নামে একটি নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করলে হান্নানকে গ্রেপ্তার করে কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ।

কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ছালাম মিয়া জানান, ধর্ষণের ঘটনায় মেয়েটি বাদী হয়ে একটি মামলা দায়ের করে। মামলা দায়েরের পর পরই অভিযান চালিয়ে রাতেই অভিযুক্ত আব্দুল হান্নানকে গ্রেপ্তার করা হয়। 

আমারসংবাদ/ইএফ