Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

সরিষাবাড়ীতে নসিমন উল্টে ১ জনের মৃত্যু

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি:

অক্টোবর ২৩, ২০২১, ১০:৩৫ এএম


সরিষাবাড়ীতে নসিমন উল্টে ১ জনের মৃত্যু

জামালপুরের সরিষাবাড়ীতে কাঠের গুঁড়িভর্তি নসিমন গাড়ি উল্টে ঘটনাস্থলেই হেলপার রাজু (৩৩) নিহত হয়েছেন।

শুক্রবার (২২ অক্টোবর) রাত ৮টার দিকে উপজেলার মহাদান ইউনিয়নের সানাকৈর করবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত রাজু ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলার নটাকুড়ি গ্রামের বেলাল হোসেনের ছেলে।

স্থানীয় সূত্র জানা যায়, কাঠের গুঁড়িভর্তি শ্যালো ইঞ্জিনচালিত একটি নসিমন মধুপুরের শুলাকুড়ি যাচ্ছিল। পথিমধ্যে সরিষাবাড়ী-ঢাকা সড়কের সানাকৈর করবাড়ি এলাকায় নসিমনটি যান্ত্রিক ত্রুটির কারণে নিয়ন্ত্রণ হারিয়ে পাশের ধানক্ষেতে উল্টে যায়। এসময় হেলপার রাজু নসিমন ও কাঠের গুঁড়ির নীচে চাপা পড়েন। খবর পেয়ে সরিষাবাড়ী ফায়ার সার্ভিস স্টেশনের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

এ ব্যাপারের নিহতের চাচাতো ভাই আব্দুল মালেক জানান, সরিষাবাড়ী উপজেলার বযড়া বাজার থেকে নসিমনটি কাঠ ভর্তি করে মধুপুরের শুলাকুড়ি যাচ্ছিল। পথিমধ্যে একই উপজেলার মহাদান ইউনিয়নের করবাড়ী এলাকায় প্রধান সড়কে নসিমনের এক্সেল ভেঙে পাশের ধানক্ষেতে উল্টে যায়। এতে চাপা পড়েন হেলপার রাজু। পরে সরিষাবাড়ী ফায়ার সার্ভিসের কর্মীদের সহায়তায় তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়। 

সরিষাবাড়ী থানার উপ-পরিদর্শক (এস আই) আলতাফ হোসেন জানান, কাঠের গুঁড়িভর্তি শ্যালো ইঞ্জিন চালিত একটি নসিমন উল্টে হেলপার রাজু মিয়া চাপা পড়েন। লাশ ময়না তদন্তের জন্য শনিবার (২৩ অক্টোবর) সকালে মর্গে পাঠানো হয়েছে। 

আমারসংবাদ/এমএস