Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

সুন্দরগঞ্জে তিন মাস পর অপহৃত শিশু উদ্ধার, গ্রেপ্তার ১

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি:

অক্টোবর ২৩, ২০২১, ১১:২৫ এএম


সুন্দরগঞ্জে তিন মাস পর অপহৃত শিশু উদ্ধার, গ্রেপ্তার ১

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার বেলকা ইউনিয়নের তালুক বেলকা গ্রামের অপহৃত শিশু আশরেফা আক্তার (১৪) তিন মাস পর শুক্রবার দিবাগত রাতে দিনাজপুর জেলার বিরল থানা থেকে উদ্ধার এবং অপহরণকারি জাহিদুল ইসলামকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। 

শনিবার (২৩ অক্টোবর) অপহৃত শিশুর স্বাস্থ্য পরীক্ষার জন্য গাইবান্ধা আধুনিক সদর হাসপাতাল এবং অপহরণকারি জবানবন্দী রেকর্ড করার জন্য আদালতে পাঠানো হয়েছে। অপহৃত শিশু ওই গ্রামের আতিকুর রহমারে কন্যা এবং অপহরণকারি একই গ্রামের ওমর আলীর ছেলে। 

গত ৭ জুলাই জাহিদুল সুকৌশলে ওই শিশুকে অপহরণ করে নিয়ে। অনেক খোঁজাখুঁজির পর তাদের সন্ধান না পাওয়ায় গত ১৭ জুলাই শিশুর বাবা বাদি হয়ে থানায় অপহরণ মামলা করে। দীর্ঘদিন পর গত শুক্রবার দিবাগত রাতে শিশুটিকে উদ্ধার ও অপহরণকারিকে গ্রেপ্তার করা হয়।

ইউপি চেয়ারম্যান ইব্রাহিম খলিলুল্লাহ জানান, বিষয়টি স্থানীয়ভাবে সমাধানের জন্য বেশ কয়েক বার উদ্যোগ নেয়া হয়েছিল। কিন্তু ছেলে পক্ষ রাজি না থাকায় মিমাংসা করা সম্ভব হয়নি।

মামলা তদন্তকারি কর্মকর্তা এসআই জাহাঙ্গীর আলম জানান, দীর্ঘদিন অনুসন্ধান করার পর গত শুক্রবার দিনাজপুরের বিরল থানা থেকে তাদেরকে উদ্ধার করা হয়। 

আমারসংবাদ/এমএস