Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

নোয়াখালীতে শিক্ষক কর্তৃক নারী নির্যাতনের শিকার  

কবির হাট, নোয়াখালী প্রতিনিধি:

অক্টোবর ২৩, ২০২১, ১১:৫০ এএম


নোয়াখালীতে শিক্ষক কর্তৃক নারী নির্যাতনের শিকার  

নোয়াখালীর সদর উপজেলার ১১ নেয়াজপুর ইউনিয়নের নেয়ামত পুর গ্রামে শুক্রবার (২২ অক্টোবর ) তারিখ সকাল ১০ ঘটিকায় কবিরহাট উপজেলার বানদত্ত উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মো: সুলতান আলাউদ্দিন ওরফে গিয়াসউদ্দিন (৫১) গং কর্তৃক নুরনাহার বেগম (৪৬) নামের এক বৃদ্ধ মহিলা নির্যাতনের শিকার হয়েছে বলে এলাকাবাসী ও সুধারাম থানা সূত্রে জানা যায়।  

ঘটনার বিবরণে জানা যায়, গতকাল শুক্রবার (২২ অক্টোবর) সকাল ১০টার সময় নুরনাহার বেগম স্বামী মৃত আতিক উল্যাহ নিজস্ব জায়গাতে গ্যাসের মাধ্যমে রান্না করতে গেলে হঠাৎ গ্যাস ফুরিয়ে যাওয়ার পর মাটি চুলায় রান্নার কার্যক্রম করতে গেলে উক্ত শিক্ষক সুলতান আলাউদ্দিন ওরফে গিয়াস উদ্দিন পিতা মৃত আব্দুল মতিন, তার স্ত্রী বকুল বেগম (৪৫) শাফায়েতুল্লাহ (৩৫) গং মিলে লাঠি-সোটা নিয়ে অতর্কিত হামলা করলে গুরুতর আহত করেন। 

এলাকাবাসী জানতে পেরে ঘটনাস্থল থেকে নির্যাতনের শিকার নুরনাহার বেগমকে উদ্ধার করে সু-চিকিৎসার জন্য নোয়াখালী সদর হাসপাতালে ভর্তি করেন। 

এ ব্যাপারে রাত ৯ টার সময় নোয়াখালী সুধারাম থানায় ন্যায় বিচারের উদ্দেশ্যে একটি অভিযোগ দাখিল করেন। 

এ ব্যাপারে অভিযুক্ত শিক্ষক গিয়াস উদ্দিনকে তার ব্যবহৃত মোবাইল নম্বরে একাধিকবার কল দেয়া হলে সেটি বন্ধ পাওয়া যায়। 

এ বিষয়ে সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহেদ উদ্দিন ঘটনা স্বীকার করে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান। 

এমন পরিস্থিতিতে স্থানীয় শিক্ষক সমাজ ও সচেতন সমাজ নারী নির্যাতনকারী উক্ত শিক্ষকের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন।

আমারসংবাদ/এমএস