Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪,

‘বিএনপি মুখে যা বলে অন্তরে আরেকটা’

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি 

অক্টোবর ২৩, ২০২১, ১২:১৫ পিএম


‘বিএনপি মুখে যা বলে অন্তরে আরেকটা’

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও রাজশাহী বিভাগের দায়িত্বপ্রাপ্ত নেতা এসএম কামাল হোসেন বলেছেন, বিএনপি মুখে যা বলে অন্তরে আরেকটা করে। বিএনপি নেতারা বলেছেন, ‘আমরা নির্বাচন বয়কট করেছি।’ কিন্তু প্রতিটি এলাকায় সকল নির্বাচনে তারা প্রার্থী দিচ্ছে। বিএনপির কথার সঙ্গে কাজের কোনো মিল নেই। বিএনপি একটি সাম্প্রদায়িক দল। বিএনপি একটি সন্ত্রাসী দল, বিএনপি জঙ্গিদের পৃষ্ঠোপোষকতারকারী একটি দল। 

এসএম কামাল বলেন- আমরা মনে করি চাঁপাইনবাবগঞ্জ পৌরবাসী সাম্প্রদায়িক শক্তির বিরুদ্ধে নৌকার পক্ষে রায় দেবেন। 

শনিবার (২৩ অক্টোবর) দুপুরে জেলা শিল্পকলা অ্যাকাডেমি মিলনাতয়নে জেলা আওয়ামী লীগ আয়োজিত প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

জেলা আওয়ামী লীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা রুহুল আমিনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরো বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ ও আগামী ২ নভেম্বর অনুষ্ঠিতব্য চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা নির্বাচনে নৌকার প্রার্থী মোখলেসুর রহমান। 

আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক এসএম কামাল বলেন-যারা আওয়ামী লীগ বিরোধী নৌকার বিরোধী কাজ করে তাদেরকে ঘরে উঠতে দেবেন না। লিটনের সঙ্গে (চাঁপাইনবাবগঞ্জ পৌর নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী জেলা যুবলীগের সভাপতি সামিউল হক লিটন) আওয়ামী লীগের কোনো সম্পর্ক নেই। আমাদের কাছে বিএনপি জামায়াত যেমন-লিটনও এখন তেমন। 

এসএম কামাল দলীয় নেতা-কর্মীদের উদ্দেশ্যে বলেন, নির্বাচনে জিতার বিকল্প হচ্ছে জিতা। আল্লাহ্ আমাদের প্রতি সহায় আছেন, আপনারা ভোটারের বাড়িবাড়ি যান। আমরা ১৫টি টিম করে দিয়েছি। নেতা-কর্মীরা ঠিক মত কাজ করছে কিনা তারা খোঁজ খবর নিবেন। কাজগুলো আমি বুঝে নিব নির্বাচনের দিন। আপনারা ঐক্যবদ্ধভাবে নৌকার বিজয় ছিনিয়ে আনবেন। এ পৌর নির্বাচন থেকে নৌকার বিজয় শুরু হয়ে ইতিহাস সৃষ্টি হবে ইনশা আল্লাহ। 

আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক বলেন, বাংলাদেশে ইসলামের পক্ষে যদি কেউ থাকেন তাহলে তিনি হচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শেখ হাসিনা পাঁচ ওয়াক্ত নামাজ পড়েন, তাহাজ্জুতের নামাজ পড়েন। প্রধানমন্ত্রীর হাতেই ইসলাম নিরাপদ। 

তিনি বলেন, যারা কোরআনের নিদের্শনা মানেনা তারা ইসলামের রক্ষক হতে পারে না। যারা অন্য ধর্মের মানুষের ওপর অত্যাচার করে, সম্পদ লুট করে-নবী করিম (স.) তাদের ব্যাপারে বলেছেন, কিয়ামতের দিন তিনি তাদের বিরুদ্ধে অভিযোগ দিবেন। সভায় অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

আমারসংবাদ/কেএস