Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

চকরিয়ায় হামলায় বাধা দেওয়ায় বৃদ্ধাকে কুপিয়ে আহত

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি

অক্টোবর ২৩, ২০২১, ০৩:৩০ পিএম


চকরিয়ায় হামলায় বাধা দেওয়ায় বৃদ্ধাকে কুপিয়ে আহত

কক্সবাজারের চকরিয়ায় আবুল হোছাইন (৫০) নামে এক বন পাহারাদারের উপর হামলায় বাধা দেওয়ায় দা দিয়ে কুপিয়ে ৬৫ বছর বয়সী এক বৃদ্ধাকে আহত করা হয়েছে।  

শনিবার (২৩ অক্টোবর) সকালে ডুলাহাজারা ইউনিয়নের মালুমঘাট কোনাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। আহত ফাতেমাকে স্থানীয় লোকজন উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। ফাতেমা বেগম (৬৫) ওই এলাকার নুর মোহাম্মদের স্ত্রী। 

জানা গেছে, কক্সবাজার উত্তর বনবিভাগের ফাঁসিয়াখালী রেঞ্জের ডুলাহাজারা বিট আওতাধীন কোনাপাড়ার রিজার্ভ ভূমিতে বনজ চারাগাছ রোপণ করে বনবিভাগ। ভিলেজার আবুল হোছাইন সকালে কোনাপাড়ায় দোকানে চা খেতে আসেন। এসময় তিনি মোহাম্মদ রফিকের পুত্র সোহেলকে তার গরুগুলো যাতে চারা নষ্ট না করে তা দেখতে বলেন। এতে ক্ষিপ্ত হয়ে আবুল হোসেনকে মারধর করেন। তিনি সেখান থেকে রক্ষা পেতে নিকটস্থ নুর মোহাম্মদের বাড়িতে আশ্রয় নেন। পরে নূর মোহাম্মদের স্ত্রী বৃদ্ধা ফাতেমা বেগম তাকে বাধা দিতে গেলে সোহেলের হাতে থাকা দা দিয়ে মাথায় কোপ দিয়ে চলে যায়। 

ডুলাহাজারা বনবিট কর্মকর্তা মো. ইলিয়াস হোসাইন জানান, রিজার্ভ বনের চারাগাছ নষ্ট করার কথা বলায় সোহেল নামে যুবকের হামলায় ভিলেজার আবুল হোছাইন ও এক মহিলা আহত হয়েছে। এ নিয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে। 

চকরিয়া থানার ওসি তদন্ত মো. জুয়েল ইসলাম জানান, এ ধরনের ঘটনায় থানায় কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ হাতে পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে। 

আমারসংবাদ/কেএস