Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

লোহাগড়ায় গৃহবধূ গণধর্ষণের শিকার  

লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি

অক্টোবর ২৪, ২০২১, ০৮:১০ এএম


লোহাগড়ায় গৃহবধূ গণধর্ষণের শিকার  

নড়াইলের লোহাগড়া উপজেলার হেচলাগাতি গ্রামে এক গৃহবধূ গণধর্ষণের শিকার হয়েছে। আহত অবস্থায় ওই গৃহবধূকে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ধর্ষিতা নিজেই বাদী হয়ে লোহাগড়া থানায় ৪ জন আসামি করে ধর্ষণ মামলা দায়ের করেন মামলা নং ১৪ তারিখ ২৩/১০/২১ 

এলাকাবাসী ও মামলা সূত্রে জানা গেছে, উপজেলার লাহুড়িয়া ইউনিয়নের হেচলাগাতি গ্রামে গত (২২ অক্টোবর) রাত আনুমানিক তিনটার দিকে ওই গৃহবধূ প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘরের পাশে আসলে আগে থেকে ওৎ থাকা একই গ্রামের কালু মিয়ার নেতৃত্বে মশিয়ার শেখ, তরিকুল শেখ, হেমায়েত মোল্যা গামছা দিয়ে মুখ বেধেঁ বাড়ির দক্ষিন পার্শ্বে মেহগনি বাগানের মধ্যে নিয়ে আসামি কালু উল্লেখিত আসামিদের সহযোগিতায় গৃহবধূকে ধর্ষণ করে। 

ধর্ষিতার ভাসুর জিল্লু মোল্যা বলেন, বাগানে লোকজনের কথার আওয়াজ শুনতে পেয়ে রাতে ঘুম থেকে উঠে বাগানের দিকে আসলে দেখি আমার ভাইয়ের স্ত্রী পড়ে আছে। তখন আমার ডাক চিৎকারে প্রতিবেশী লোকজন ছুটে আসলে ধর্ষকরা পালিয়ে যায়। এলাকাবাসী ধর্ষিতাকে বিবস্ত্র ও অচেতন অবস্থায় উদ্বার করে শাহজাহান শেখের বাড়িতে আনা হয়। সেখানে গ্রাম্য ডাক্তার ও লাহুড়িয়া পুলিশ ফাড়ির পুলিশের উপস্থিতিতে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে ধর্ষিতা নড়াইল সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। 

এ ব্যাপারে লোহাগড়া থানার অফিসার ইনচার্জ আবু হেনা মিলন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ধর্ষিতা নিজেই বাদী হয়ে থানায় মামলা করেছে। পুলিশ আসামিদের গ্রেপ্তারের জোর চেষ্টা চালিয়ে যাচ্ছে। 

আমারসংবাদ/কেএস