Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

‘গোল্ডেন জুবিলী অ্যাওয়ার্ড ২০২১’ পেলেন চেয়ারম্যান আব্দুল হাই

অক্টোবর ২৪, ২০২১, ১২:৫০ পিএম


‘গোল্ডেন জুবিলী অ্যাওয়ার্ড ২০২১’ পেলেন চেয়ারম্যান আব্দুল হাই

সার্ক কালচারাল ফোরাম প্রদত্ত গোল্ডেন জুবিলী অ্যাওয়ার্ড ২০২১ পেলেন ভোলার চরফ্যাশন উপজেলার চরমাদ্রাজ ইউনিয়নের চেয়ারম্যান মো. আব্দুল হাই। করোনা মহামারিতে সমাজ সেবায় বিশেষ অবদানের জন্য তাকে এ অ্যাওয়ার্ড দেওয়া হয়। 

গত ১৫ অক্টোবর (শুক্রবার) রাজধানীর কাটাবনের চিংড়ি চাইনিজ রেস্টুরেন্টে বিজয়ীদের হাতে সম্মাননা অ্যাওয়ার্ড তুলে দেয় সার্ক কালচারাল ফোরাম।সংস্থাটির প্রধান কার্যালয় ভারতের কলকাতা শহরে এবং স্থানীয় কার্যালয় রাজধানী ঢাকার পুরানা পল্টনে অবস্থিত। 

বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে বিভিন্ন সামাজিক ও মানবিক কার্যক্রমে বিশেষ অবদানের স্বীকৃতি স্বরুপ “গোল্ডেন জুবিলী অ্যাওয়ার্ড-২০২১” প্রদান করে সার্ক কালচারাল ফোরাম। 

অ্যাওয়ার্ড জয়ের বিষয়ে ৩নং চরমাদ্রাজ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আব্দুল হাই বলেন, ‘ভাল কাজের স্বীকৃতি স্বরুপ যে অ্যাওয়ার্ড আমাকে দেওয়া হয়েছে এতে আমি দারুণ খুশি। আমি আমার সেবা কার্যক্রম চালিয়ে যাব। জনগনের যেকোন প্রয়োজনে এবং সরকারের নির্দেশনা যথাযথ অনুসরণ করে সমাজ সেবায় অবদান রাখতে চাই।’ করোনাকালীন তার সেবামূলক কাজে স্থানীয় উপজেলা নির্বাহী কর্মকর্তা খুশি এবং বিভিন্ন সভা সেমিনারে তিনি বিষয়টি তুলে ধরেছেন বলে জানান এ চেয়ারম্যান। 

গত জুন মাসে দেশব্যাপি প্রথম দফার ইউপি নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হন মো. আব্দুল হাই। এরপর ১৩ জুলাই শপথ নেন তিনি। আনুষ্ঠানিক দায়িত্ব গ্রহণের পর থেকে ইউনিয়নের সার্বিক কল্যাণে কাজ করে ইতোমধ্যে সাধারণ জনগনের নজর কাড়তে সক্ষম হয়েছেন এ চেয়ারম্যান।

আমারসংবাদ/আরএইচ