Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪,

নান্দাইলে তৃণমূল আ.লীগের প্রার্থী বাছাই

নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি

অক্টোবর ২৫, ২০২১, ০৫:৩৫ এএম


নান্দাইলে তৃণমূল আ.লীগের প্রার্থী বাছাই

ময়মনসিংহের নান্দাইল উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির নেতৃত্বে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান প্রার্থী বাছাই কার্যক্রম চলছে। 

নান্দাইল উপজেলা আওয়ামী লীগের আহব্বায়ক ও জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব মো. আনোয়ারুল আবেদীন খান তুহিন ও যুগ্ম আহব্বায়ক উপজেলা পরিষদ চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েল সহ আওয়ামী লীগের নেতৃবৃন্দদেরকে নিয়ে গত তিনদিন যাবত উপজেলার বিভিন্ন ইউনিয়নে তৃণমুল বর্ধিত সভার মাধ্যমে প্রার্থী বাছাই কার্যক্রম চালিয়ে যাচ্ছেন। 

এতে প্রতি ইউনিয়ন থেকে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ৩ থেকে ৬ জন পর্যন্ত প্রার্থীর নাম তালিকাভূক্ত করা হচ্ছে। এসব প্রার্থীদের নাম তালিকাভূক্ত করে মনোনয়নের জন্য কেন্দ্রীয় নেতৃবৃন্দের নিকট জমা দেওয়া হবে বলে কমিটির নেতৃবন্দরা এই প্রতিবেদককে জানান। 

এ বিষয়ে উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েল বলেন, কেন্দ্রীয় নির্দেশনা মোতাবেক তৃণমূল থেকে আওয়ামীলীগের প্রার্থী বাছাই করতে মাঠ পর্যায়ে এই কার্যক্রম চালানো হচ্ছে, যাতে করে কেন্দ্রীয় মনোনয়ন বোর্ড সঠিক ও নির্ভরযোগ্য প্রার্থী বাছাই করতে সক্ষম হয়। তাই আমরা প্রতি ইউনিয়নে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশীদের তালিকা তৈরী করছি। 

দলের হাইকমান্ড যাকে মনোনীত করবে বা নৌকা প্রতীক দিবে-দেশ ও জনগণের উন্নয়নের স্বার্থে সবাই একসাথে নৌকা প্রতীককে জয়যুক্ত করে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করে তুলবে। 

আমারসংবাদ/এআই