Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

নিকলী সদরে আবারও নৌকার মাঝি কারার তুলিপ

নিকলী (কিশোরগঞ্জ) প্রতিনিধি

অক্টোবর ২৫, ২০২১, ০৮:৪০ এএম


নিকলী সদরে আবারও নৌকার মাঝি কারার তুলিপ

২৮ নভেম্বর তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে নিকলী সদরে আবারো আ.লীগের মনোনয়ন পেল নিকলী সদর ইউপির বর্তমান চেয়ারম্যান কারার শাহরিয়ার আহমেদ তুলিপ। তার পিতা প্রয়াত কারার বোরহান উদ্দিন আহমেদ ছিলেন নিকলী সদর ইউনিয়নের টানা তিনবারের সফল চেয়ারম্যান। পিতার মৃত্যুর পর উপ-নির্বাচনের মাধ্যমে জনগণের ভোটে নিকলী সদরের চেয়ারম্যান নির্বাচিত হন।

নিকলী সদরের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব গ্রহণের পর ইউনিয়ন জুড়ে ব্যাপক উন্নয়নমূলক কাজ ও জনসেবামূলক কর্মকাণ্ডে নিজেকে নিয়োজিত রেখেছেন সর্বদা। বয়স্ক ভাতা বিধবা ভাতা ভিজিএফ বিজিডি প্রতিবন্ধী ভাতা সহ সরকারের নিরাপত্তা বেষ্টনীর সকল সুযোগ সুবিধা জনগণের মাঝে সুষ্ঠুভাবে বর্ধন করে এলাকায় ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছেন। এলাকা থেকে সকল অপরাধ মূলক কাজকর্মের বিরুদ্ধে সক্রিয় ভূমিকা পালন করছেন। 

ইউনিয়নবাসী জানান, তিনি নির্বাচিত হওয়ার পর ইউনিয়ন জুড়ে রাস্তাঘাট নির্মাণ, পুনঃনির্মাণ, সংস্কারসহ  রেকর্ডসংখ্যক উন্নয়ন হয়েছে।

যখন করোনা মহামারী শুরু হলো বাংলাদেশে, তখন প্রথমেই মানুষ দিশাহারা হয়ে পরেছিল। ভয় ও আতঙ্কের পাশাপাশি কর্মহীন অসহায় মানুষ খাদ্যের অনিশ্চয়তায় ভূগছিলো। ঠিক তখনই  অসহায় কর্মহীন  মানুষের পাশে দাঁড়ান নিকলী উপজেলার সাবেক ছাত্রলীগ সভাপতি ও নিকলী সদর ইউনিয়নের চেয়ারম্যান কারার শাহরিয়ার আহমেদ তুলিপ। লকডাউনে অসহায় কর্মহীদের মাঝে সরকারি ত্রাণ সামগ্রী সুষম বন্টনের পাশাপাশি নিজ ইউনিয়নে তার ব্যক্তিগত অর্থায়নে একাদিকবার খাদ্য সামগ্রী দিয়ে পাশে দাঁড়িয়েছেন সহস্রাধিক পরিবারের।

সদর ইউপি চেয়ারম্যান কারার শহরিয়ার আহমেদ তুলিপ জানান ইতোমধ্যে তিনি ইউনিয়ন বাসীর আস্থা ও বিশ্বাস অর্জন করেছেন। বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মার্কা নৌকা  নিয়ে তিনি আবারও সদর ইউনিয়নে জয় যুক্ত হবেন বলে আত্মবিশ্বাসী। পিতার মত তিনি ইউনিয়ন বাসীর সর্বস্তরের জনগণের পাশে থাকতে চান এবং জনগনের সেবায় নিজেকে সর্বদা নিয়োজিত রাখতে চান।

আমারসংবাদ/কেএস