Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

হাত-পা টুকরো টুকরো করে স্বামীকে হত্যা, অতঃপর...

আমার সংবাদ ডেস্ক

অক্টোবর ২৫, ২০২১, ০৯:১৫ এএম


হাত-পা টুকরো টুকরো করে স্বামীকে হত্যা, অতঃপর...

ভোলা সদর উপজেলায় পারিবারিক কলহের জেরে স্বামীকে হত্যা করেছে বলে অভিযোগ উঠেছে এক গৃহবধূর বিরুদ্ধে। স্ত্রীর হাতে স্বামী খুনের ঘটনায় পুরো এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। নিহতের নাম মো. ফরহাদ হোসেন টিটব মুন্সী (৪৫)।  

রোববার ভোররাতে সদর উপজেলার আলীনগর ইউনিয়নের আট নম্বর ওয়ার্ড রুহিতা গ্রামের পন্ডিতের পোল এলাকায় শিহালী বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত টিটব মুন্সী সদর উপজেলার উত্তর দিঘলদী ইউনিয়নের সাত নম্বর ওয়ার্ডের বাসিন্দা বেলায়েত হোসেন মুন্সীর ছেলে। টিটব মুন্সীর প্রথম স্ত্রী মাহামুদা বেগম তুহিনের সংসারে এক মেয়ে ও দুই ছেলে এবং দ্বিতীয় স্ত্রী নূর নাহার বেগমের সংসারে আট বছরের একটি ছেলে রয়েছে।

হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে নিহতের দ্বিতীয় স্ত্রী নূর নাহার বেগমকে রক্তাক্ত দা সহ আটক করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায়, প্রতিদিনের মতো টিটব শনিবার রাতে আলীনগরে তাঁর দ্বিতীয় স্ত্রী নূর নাহার বেগমের বাড়িতে যান। সকালে স্থানীয়রা নূর নাহারকে ঘরের সামনে রক্তাক্ত দা হাতে নিয়ে বসে থাকতে দেখেন। পরে ৯৯৯-এর মাধ্যমে থানায় খবর দেয় তারা। পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘরের ভেতর মেঝে থেকে টিটবের রক্তাক্ত মহদেহ উদ্ধার করে। এসময় স্ত্রী নূর নাহারকে আটক করা হয়। 

স্থানীয়রা আরও জানান, টিটব মুন্সী ও তাঁর স্ত্রী নূর নাহার বেগমের সঙ্গে প্রায় সময়ই ঝগড়া-মারামারি ও হইচই হতো।

সদর মডেল থানার উপপরিদর্শক (এসআই) কবির হোসেন বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করে জানান, তিনি হত্যা করেই ক্ষান্ত হননি, টিটবের হাত-পা টুকরো টুকরো করে রান্না করার পাতিলে বোঝাই করেন।

তিনি আরও জানান, টিটব দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সঙ্গে জড়িত ছিলেন। তাঁর নামে থানায় একাধিক মাদক, হত্যা, ও ডাকাতির মামলা রয়েছে। তাঁর দ্বিতীয় স্ত্রী অনেকবার তাঁকে পুলিশে ধরিয়েও দিয়েছিলেন।

আমারসংবাদ/এআই