Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

ফুলপুরে ব্যাগরো কোম্পানি লিমিটেডের অবহিতকরণ সভা অনুষ্ঠিত  

ফুলপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

অক্টোবর ২৫, ২০২১, ১২:১৫ পিএম


ফুলপুরে ব্যাগরো কোম্পানি লিমিটেডের অবহিতকরণ সভা অনুষ্ঠিত   

ময়মনসিংহের ফুলপুরে কৃষি সমৃদ্ধশালী বাংলাদেশ গড়ার প্রত্যয়ে ব্যাগরো কোম্পানি লিমিটেডের অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে। 

সোমবার (২৫ অক্টোবর) দুপুরে ফুলপুর উপজেলা পরিষদ হলরুমে সুগন্ধা ও রংধনু (২) হাইব্রিড জাতীয় ধান বীজের উৎপাদন ও ফলন সম্পর্কে কৃষকদেরকে অবহিতকরণ করা হয়। 

এতে উপজেলা নির্বাহী অফিসার শীতেষ চন্দ্র সরকারের  সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান আতাউল করিম রাসেল, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন আহ্বায়ক ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মোহাম্মদ হাবিবুর রহমান হাবিব, ব্যাগরো কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এম আর ইবনে আজিজ রাহাত, পরিচালক সায়েম খান, উপজেলা কৃষি কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক বাদশাহ আলমগীর, ফুলপুর প্রেসক্লাব সভাপতি নাজিম উদ্দিন প্রমূখ। 

এ ছাড়াও উপস্থিত ছিলেন ফুলপুর প্রেসক্লাব সাধারণ সম্পাদক বিল্লাল হোসাইন, সিনিয়র সাংবাদিক এটিএম রবিউল করিম, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) এর ফুলপুর উপজেলা শাখার সভাপতি মিজানুর রহমান আকন্দ, সাধারণ সম্পাদক আবু রায়হান, যুগ্ন সাধারণ সম্পাদক সেলিম মিয়া, সম্মানিত সদস্য উজ্জল চৌধুরীসহ উপজেলার বিভিন্ন ইউনিয়নের কৃষকবৃন্দ। অনুষ্ঠান পরিচালনায় ছিলেন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ও ডিলার আনিসুর রহমান আনিছ। 

আমারসংবাদ/কেএস