Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

হবিগঞ্জ পৌরকর মেলার উদ্বোধন

হবিগঞ্জ প্রতিনিধি  

অক্টোবর ২৬, ২০২১, ০৮:০০ এএম


হবিগঞ্জ পৌরকর মেলার উদ্বোধন

হবিগঞ্জ পৌরসভার আয়োজনে ৩ দিন ব্যাপি পৌরকর মেলা অনুষ্ঠিত হয়েছে। উক্ত মেলায় পানির বিল ও পৌরকর প্রদান প্রক্রিয়া সহজীকরণ, করদাতাগণের কর প্রদানে উদ্ধুদ্ধকরণ ও সচেতনতা বৃদ্ধি লক্ষে ৩ দিন ব্যাপি পানির বিল ও পৌরকর মেলা অনুষ্ঠিত হয়। 

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য এডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, নাগরীকদের সকল সুযোগ সুবিধার জন্য পৌরসভা কাজ করে যাচ্ছে, ইতোমধ্যে হবিগঞ্জ পৌরসভায় রাস্তাঘাট নির্মাণসহ বেশ কিছু মেগা প্রকল্প হাতে নিয়ে কাজ করছে।

তিনি আরও বলেন, বর্তমান শেখ হাসিনা সরকার দেশের উন্নয়নের পাশাপাশি সামাজিক নিরাপত্তা বলয় তৈরী করেছেন, যাতে করে দেশের প্রতিটি মানুষ সকল সুযোগ সুবিধা ভোগ করতে পারে। কিন্তু একটি কুচক্রি মহল দেশকে অস্থিতিশীল করতে চায়, তাদের সেই মনোবাসনা কখনো পুরণ হবে না। সকালে হবিগঞ্জ পৌরসভা প্রাঙ্গণে ৩দিন ব্যাপি পানির বিল ও পৌরকর মেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। হবিগঞ্জ পৌরসভার আয়োজন অনুষ্ঠানে সভাপতিত্বে করেন পৌর মেয়র আতাউর রহমান সেলিম। 

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মহিলা কাউন্সিলর সুমা জামান, পৌর কাউন্সিলর টিটু আহমদ, পৌর কাউন্সিলর গৌতম রায়, পৌর সচিব ফয়েজ আহমদ, কাউন্সিলর শফিকুর রহৃান সিতু, কাউন্সিলর আলা উদ্দিন, প্রেসক্লাব সভাপতি চৌধুরী মোহাম্মদ ফরিয়াদ, সাধারণ সম্পাদক, মাসুক আলী চৌধুরী ফরহাদ, বিটিভি জেলা প্রতিনিধি মোঃ আলমগীর খান সাদেক, পথছায়া ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির সভাপতি, মোহাম্মদ নায়েব হোসাইনসহ প্রমূখ।

আমারসংবাদ/কেএস