Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

দুমকিতে সড়ক দুর্ঘটনায় মাহিন্দ্র ড্রাইভার নিহত

দুমকি (পটুয়াখালী) প্রতিনিধি

অক্টোবর ২৬, ২০২১, ০৯:৩৫ এএম


দুমকিতে সড়ক দুর্ঘটনায় মাহিন্দ্র ড্রাইভার নিহত

পটুয়াখালীর দুমকিতে যাত্রীবাহি মাহিন্দ্র ও গাছভর্তি টমটমের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মাহিন্দ্র ড্রাইভার নিহত হয়েছে। 

সোমবার (২৫ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার লাল খা'র ব্রীজের পশ্চিম পাশে এ দুর্ঘটনা ঘটে। 

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, সোমবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে উপজেলার লাল খা'র ব্রিজ সংলগ্ন এলাকায় পশ্চিম দিক থেকে আসা যাত্রীবাহি মাহিন্দ্র'র সঙ্গে বিপরীত দিক থেকে আসা গাছভর্তি টমটমের সঙ্গে ধাক্কা লেগে মুখোমুখি সংঘর্ষে এ মর্মান্তিক সড়ক দুর্ঘটনা ঘটে। এসময় মাহিন্দ্র ড্রাইভার মোঃ জয়নাল গাজী (৩৫) ঘটনাস্থলেই মারা যান। জয়নালকে তাৎক্ষণিকভাবে উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। 

মাহিন্দ্র'র যাত্রী একই পরিবারের ৬ জন নারী ও ছয় মাসের শিশু আহত হয়েছে। এদের মধ্যে সাবিহা (১৮) নামের এক গৃহবধূর অবস্থা আশঙ্কাজনক। তাকে রাতেই দুমকি থেকে বরিশালে প্রেরণ করা হয়েছে। অবস্থা বেশি অবনতি হলে তাকে রাত ১ টার দিকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। তার মাথায় মারাত্মক যখম হয়েছে এবং ডান পা ভেঙে গেছে বলেও পারিবারিক সূত্রে জানা গেছে। তার সাথে ৬ মাসের বাচ্ছা ছিল। বর্তমানে শিশুটি সুস্থ আছে। 

এ ছাড়া বাকীদের দুমকি উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তাৎক্ষণিকভাবে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। প্রায় দুই ঘণ্টা বাউফল-দুমকি সড়কে যানচলাচল বন্ধ ছিল। পরে স্থানীয়দের সহযোগিতায় পুলিশ যান চলাচল স্বাভাবিক করতে সক্ষম হয়েছে। 

দুমকি থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আব্দুস সালাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। 

আমারসংবাদ/কেএস