Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪,

থানচিতে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ

থানচি (বান্দরবান) প্রতিনিধি

অক্টোবর ২৬, ২০২১, ১২:২৫ পিএম


থানচিতে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ

বান্দরবানের থানচি-বলিপাড়া ইউনিয়নের মানুষের জন্য ফাউন্ডেশন ও এফসিডিও মাধ্যমে ইউকেএইড অর্থায়নে বিএনকেএস পরিচালিত অপরাজিতা ইপিআর প্রকল্প বাস্তবায়নের শিক্ষা উপকরণ ও চেক বিতরণ সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৬ অক্টোবর) সকাল ১০ ঘটিকার সময় বলিপাড়া বিএনকেএস অফিস প্রাঙ্গনে প্রজেক্ট কো-অর্ডিনেটর উবানু মারমা সঞ্চালনায় কর্মসূচী পরিচালক পেশল চাকমা সভাপতিত্বে শিক্ষা উপকরণ ও চেক বিতরণ করা হয়। ১শত ৬০জন কোমলমতি শিশুদের মাঝে স্কুল ব্যাগ, খাতা, কলম ও জ্যামিতি বক্সসহ ২১টি নারীর দলের নিকট ২০ হাজার টাকা চেক প্রদান করা হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার মোঃ আতাউল গনি ওসমানী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত আছেন, সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রাহুল চন্দ, উপজেলা শিক্ষা অফিসার মোঃ নিজাম উদ্দিন, বলিপাড়া ইউনিয়নের চেয়ারম্যান জিয়াঅং মারমা, ৩৬১নং থাইক্ষ্যং মৌজার হেডম্যান মংপ্রু মারমা ও ৩৫৯নং সেকদু মৌজার হেডম্যান বাথোয়াইচিং মারমা প্রমূখ।

এ সময় বক্তাগন বলেন, এই উপজেলায় সরকারের পাশাপাশি বেসরকারী প্রতিষ্ঠান হিসেবে বেশ কয়েকটি প্রতিষ্ঠানের মধ্যে বিএনকেএস নামটি বেশ সুপরিচিত। তাই বিবাহ রেজিস্ট্রেশন, বাল্য বিবাহ, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধের কাজ সমূহ চালিয়ে যাওয়ার জন্য এই প্রতিষ্ঠানকে আহ্বান জানানো হয়।

আমারসংবাদ/কেএস