Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

টাঙ্গাইলে স্কুলছাত্রীর গলাকাটা লাশ উদ্ধার

টাঙ্গাইল প্রতিনিধি

অক্টোবর ২৭, ২০২১, ০৮:১০ এএম


টাঙ্গাইলে স্কুলছাত্রীর গলাকাটা লাশ উদ্ধার

টাঙ্গাইলের কালিহাতী উপজেলার এলেঙ্গা পৌর এলাকা থেকে সুমাইয়া নামের নবম শ্রেণীর এক ছাত্রীর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এলেঙ্গা পৌরসভার শামসুল হক কলেজের সামনে খোকনের বাড়ির সিড়িকোঠা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। 

এ ছাড়া একই স্থান থেকে গুরুতর আহত অবস্থায় মনির নামের এক কিশোরকে উদ্ধার করে তার স্বজনরা টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে গেছে। আহত মনিরের অবস্থা আশঙ্কা জনক বলে জানা গেছে। 

বুধবার (২৭ অক্টোবর) সকাল সাড়ে সাতটার দিকে মরদেহটি উদ্ধার করা হয়। 

এ বিষয়ে কালিহাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোল্লা আজিজুর রহমান জানান, সকালে স্থানীয় লোকজন ঘটনাস্থলে জবাই করা এক কিশোরী ও এক কিশোরকে পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। খবর পেয়ে ঘটনাস্থল থেকে কিশোরীর মরদেহ উদ্ধার করা হয়। এসময় ওই কিশোর জীবিত ছিল। পরে তাকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। তার অবস্থাও আশংকাজনক। 

তিনি আরও বলেন, নিহত কিশোরীর নাম সুমাইয়া আক্তার। তিনি উপজেলার পালিমা গ্রামের ফেরদৌস রহমানে মেয়ে ও এলেঙ্গা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর শিক্ষার্থী। তবে ঘটনার কারণ এখনো জানা যায়নি। 

এ ঘটনায় আহত মনির (১৭) উপজেলার ভাবলা গ্রামের মেহেরের ছেলে।  সে পরিবহন শ্রমিক হিসাবে কাজ করতো। 

টাঙ্গাইল জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের মেডিকেল অফিসার ডা. রাজিব পাল জানান, মনিরের পেট থেকে ভুরি বেরিয়ে পড়েছে। তার গলায় ও ঘাড়ে কাটা আছে। এ ছাড়াও শরীরের বিভিন্ন স্থানে ক্ষত আছে। বর্তমানে মনির ওটিতে রয়েছে।

আমারসংবাদ/কেএস