Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪,

টিকটকে অভিনয়ের কথা বলে দেহ ব্যবসা

কেরানীগঞ্জ প্রতিনিধি

অক্টোবর ২৭, ২০২১, ১২:৪০ পিএম


টিকটকে অভিনয়ের কথা বলে দেহ ব্যবসা

ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ থানার হাসনাবাদ এলাকা হতে টিকটিক ভিডিও ও শর্টফিল্ম বানানোর আড়ালে মুক্তিপণ ও দেহ ব্যবসার সাথে জড়িত চক্রের অন্যতম হোতা নুরিতা ওরফে সুরাইয়াকে আটক করবছে পুলিশ। গত ২৬ অক্টোবর (বুধবার) রাতে দক্ষিণ কেরানীগঞ্জ থানার হাসনাবাদ এলাকার ভাড়া বাসা হতে তাকে আটক করে। তবে চক্রের মূল হোতা মারুফ এ সময় পালিয়ে যায়।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, দীর্ঘ দিন ধরে  চক্রটি ঢাকা মহানগরসহ জেলার বিভিন্ন এলাকায় বাসা ভাড়া নিয়ে টিকটক ভিডিও এবং শর্টফিল্মে অভিনয়ের নামে উঠতি তরুনী মডেলদের প্রলুদ্ধ করে কৌশলে নির্ধারিত ভাড়া বাসায় ডেকে এনে আটক রেখে পৈশাচিক নির্যাতন করে তাদের অভিভাবকদের নিকট থেকে মোটা অংকের মুক্তিপন আদায় করার পাশাপাশি মুক্তিপণ দিতে ব্যার্থদের দেহব্যবসা করতে বাধ্য করতো। 

এরই ধারাবাহিকতায় কথিত মডেল সোনিয়াকে গত ২২ অক্টোবর সন্ধ্যা আনুমানিক সাড়ে ছয়টার সময় নুরিতা ওরফে সুরাইয়া ওরফে প্রিয়া (২৩) মডেল সোনিয়াকে শটফিল্মে অভিনয় করানোর কথা বলে দক্ষিণ কেরাণীগঞ্জ থানার কালীগঞ্জ জোড়া ব্রিজ এলাকা থেকে কৌশলে সিএনজি করে হাসনাবাদ মোকামপাড়া ১নং হাউজিং প্লটের নান্নু মিয়ার বাড়ির ২য় তলায় একটি কক্ষের ভিতর নিয়ে আটক রাখে। পরবর্তীতে আসামিদ্বয় সোনিয়াকে কোন ধরণের অভিনয় না করিয়ে আসামি মারুফের এন্ড্রয়েড মোবাইল ফোনে মডেল সোনিয়ার কিছু পর্ন ছবি ও ভিডিও করার পাশাপাশি বিভিন্ন মাধ্যমে ছড়িয়ে দিয়ে তার মানসম্মান হানি করবে হুমকি দেয়। 
আসামিরা মডেল সোনিয়াকে হাত-পা বাধা নির্যাতনের শুটিং করানোর নাম করে তার হাত-পা রশি দিয়া বেধে পৈশাচিক নির্যাতন করে এবং তার সঙ্গে থাকা ২ জোড়া স্বর্নের বালি, ১টি সাওমি মোবাইল ফোন জোরপূর্বক নিয়ে নেয়। পরবর্তীতে আসামি মারুফ মডেল সোনিয়ার আত্নীয় স্বজনদের নিকট মোটা অংকের টাকা দাবি করে। সোনিয়ার আত্মীয় স্বজন আট হাজার টাকা মুক্তিপন হিসাবে দেওয়ার পর সোনিয়াকে চোখ মুখ বাঁধা অবস্থায় বসুন্ধরা রিভারভিউ এলাকায় ফেলে যায়।

পরে মডেল সোনিয়া ও তার অবিভাবকদের অভিযোগের ভিত্তিতে থানার অফিসার ইনচার্জ ও কেরানীগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ শাহাবুদ্দিন কবীরের সার্বিক দিক নির্দেশনায় দক্ষিণ কেরানীগঞ্জ থানার একটি চৌকস দল দক্ষিণ কেরানীগঞ্জ থানার হাসনাবাদ এলাকার সে বাড়ি থেকে অভিযান চালিয়ে নুরিতাকে আটক করে। অভিযানকালে একই কায়দায় টাংগাইল থেকে অভিনয়ের কথা বলে আনা কথিত অপর মডেল সুমিকেও উদ্ধার করে পুলিশ। এসময় আসামি মারুফ আহম্মেদ সৌরভ ওরফে ওয়াশিম কৌশলে পালাইয়া যায়।

নুরিতা ঘটনার সত্যতা স্বীকার করে স্বীকারোক্তিমুলক জবানবন্দি দিয়েছে। আসামিকে বিজ্ঞ আদালতে প্রেরণের কার্যক্রম চলছে। উল্লেখ আসামি এবং ভুক্তভোগী সকলেই টিকটিক ভিডিও ও শর্টফিল্মের সাথে জড়িত। আটক নুরিতাও একসময় নাইকা বা সেলেব্রিটি হওয়ার লোভে এ জগতে প্রবেশ করেছিলো বলে জানা গেছে।

আমারসংবাদ/কেএস