Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

সিরাজগঞ্জের ঘটনায় যুবদলের পৌনে দুইশো নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

অক্টোবর ২৮, ২০২১, ০৯:৫৫ এএম


সিরাজগঞ্জের ঘটনায় যুবদলের পৌনে দুইশো নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

সিরাজগঞ্জে পুলিশের সাথে যুবদলের সংঘর্ষ ও এসময় দুই পুলিশ সদস্য আহত হওয়ার ঘটনায় যুবদলের পৌনে দুইশো নেতাকর্মীর বিরুদ্ধে পুলিশের পক্ষ থেকে একটি মামলা দায়ের করা হয়েছে।

বুধবার (২৭ অক্টোবর) গভীর রাতে সিরাজগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক (এসআই) শাহ আলম বাদী হয়ে এজাহারে ২৪ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরও ১৫০ জনকে আসামি করে মামলাটি দায়ের করেন। 

মামলায় জেলা যুবদল সভাপতি মির্জা আব্দুর জব্বার বাবু সহ দলটির শীর্ষ পর্যায়ের নেতাকর্মীদের নাম রয়েছে।

বৃহস্পতিবার (২৮ অক্টোবর) দুপুরে বিষয়টি আমার সংবাদকে নিশ্চিত করেন সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম। 

ওসি নজরুল ইসলাম আমার সংবাদকে বলেন, সরকারি কাজে বাঁধা প্রদান, পুলিশের উপর হামলা ও দুজন পুলিশকে আহত করার ঘটনায় এ মামলাটি দায়ের করা হয়েছে। এর মধ্যে গতকালকের একজন আটক আছেন ও বাকি আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এর আগে বুধবার (২৭ অক্টোবর) সকালে যুবদলের ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শহরের ইবি রোডস্থ বিএনপি কার্যালয়ের সামনে পুলিশের সাথে যুবদল নেতাকর্মীদের সংঘর্ষ বাঁধে। 

এসময় উভয়পক্ষের ধাওয়া-পাল্টা ধাওয়া ও ইটপাটকেল নিক্ষেপের পাশাপাশি টিয়ার শেল ও রাবার বুলেট নিক্ষেপের ঘটনা ঘটে। প্রায় দেড় ঘন্টাব্যাপী চলা সংঘর্ষে একজন উপ-পরিদর্শকসহ দুজন পুলিশ ও যুবদলের তথ্য মতে তাদের অর্ধশতাধিক নেতাকর্মী আহত হন।

আমারসংবাদ/এআই