Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

বাউফলে নির্বাচন ঘিরে ফের সংঘর্ষ, আহত ২০

বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি

নভেম্বর ৬, ২০২১, ১২:৪০ পিএম


বাউফলে নির্বাচন ঘিরে ফের সংঘর্ষ, আহত ২০

বাউফলের নওমালা ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে নৌকা ও ঘোড়া মার্কার কর্মী সমর্থকদের মধ্যে সংঘর্ষে কমপক্ষে ২০ জন আহত হয়েছে। এদের মধ্যে গুরুতর আহত অবস্থায় ১১ জনকে বাউফল হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

তারা হলেন- নৌকা মার্কার সমর্থক নজরুল (৪৫), সাইফুল (২৫), রিয়াজ মৃধা (২০), মনির (৪০), কাওসার (২০), নিজাম (১৮) এবং ঘোড়া মার্কার সমর্থক শাহিন (২০), ইমরান (২৫), হেলাল (২০), রায়হান (২০) ও রাসেল (২১)। 

শনিবার (৬ নভেম্বর) সকাল সোয়া ১০টার সময় ৯নং ওয়ার্ডের কালাম চৌকিদার বাড়ির দক্ষিন পাশে এঘটনা ঘটেছে। 

প্রত্যক্ষদর্শীরা জানান, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে নৌকা মার্কার প্রার্থী এ্যাড কামাল হাসেন বিশ্বাসের কর্মী নজিরের সাথে ও ঘোড়া মার্কার প্রার্থী শাহজাদা হাওলাদারের সমর্থক শাহিনের কথাকাটাকাটি হয়। একপর্যায়ে শাহিন নজিরকে আটক করে মাধর করে। এ ঘটনা ছড়িয়ে পরলে নৌকা মার্কার ২০-২৫ জন কর্মীসমর্থক ঘটনাস্থলে গিয়ে  শাহিনকে কুপিয়ে জখম করে। এ ঘটনা ছড়িয়ে পরলে ঘোড়া মার্কার ১৫-২০ জন কর্মীসমর্থক ঘটনাস্থলে আসলে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এতে উভয় পক্ষের কমপক্ষে ২০ নেতাকর্মী আহত হয়। এ খবর পেয়ে বাউফল থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে বাউফল হাসপাতালে নিয়ে আসে। 

এর আগের দিন রাতে (শুক্রবার) ঘোড়া মার্কার কয়েক কর্মী সমর্থক  ৪নং ওয়ার্ডে নৌকা মার্কার কর্মী সোহরাব সিকদার ও নুরু সিকদারের দোকান ভাংচুর ও লুটপাট করে। একই রাতে ৪নং ওয়ার্ডের নৌকা সমর্থকরা ঘোড়া মার্কার সমর্থক আফজাল মজুমদারের ঘর কুপিয়েছে। আগামী ১১ নবেম্বর ওই ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে। 

বাউফল থানার ওসি আল মামুন বলেন, নওমালার ইউনিয়নের বিভিন্ন পয়েন্টে পুলিশ মোতায়ন করা হয়েছে।

আমারসংবাদ/কেএস