Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪,

বাউফলে গৃহবধূর অর্ধগলিত লাশ উদ্ধার

বাউফল পটুয়াখালী প্রতিনিধি: 

নভেম্বর ১২, ২০২১, ০৩:৫০ পিএম


বাউফলে গৃহবধূর অর্ধগলিত লাশ উদ্ধার

পটুয়াখালীর বাউফলে ডাক্তার দেখানোর উদ্দেশ্যে বাড়ি থেকে বের হওয়ার পর থেকে নিখোঁজ মোসা. ফেরদৌসী (৩০) নামের গৃহবধূর লাশ উদ্ধার করেছে বাউফল থানা পুলিশ। 

শুক্রবার (১২ নভেম্বর) সন্ধার পরে উপজেলার দাসপাড়া ইউনিয়নের পূর্ব খেজুরবাড়ীয়া গ্রামের ফয়জর আলী মৃধার বাড়ির সামনে কালাইয়া ও লোহালিয়া দক্ষিণ পাশে খালের পাড়ে ঝোঁপের মধ্যে থেকে অর্ধগলিত লাশটি উদ্ধার করা হয়। 

জানা গেছে, শুক্রবার বিকালে স্থানীয় রফিক নামেক এক বৃদ্ধ তার কাজের জন্য ওই খালের পাড়ে গেলে পঁচা গন্ধ পায়ে ঝোঁপের মধ্যে তাকালে অর্ধগলিত একটি লাশ দেখতে পেয়ে ডাক চিৎকার দিলে স্থানীয় লোকজন ছুঁটে আসে। পরে বিষয়টি জানাজানি হলে নিখোঁজ ফেরদৌসীর খালাতো ভাই মো: মাছুম বিল্লাহ ঘটনাস্থলে গিয়ে লাশটি শনাক্ত করে।

উল্লেখ্য, গত শুক্রবার (২৯ অক্টোবর) সকালে উপজেলার দাশপাড়া ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের মৃধা বাড়ি (স্বামীর বাড়ি) থেকে ডাক্তার দেখানোর জন্য বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে আসে ৪ সন্তানের জননী মোসা. ফেরদৌসী বেগম। এরপর থেকে তার কোন খোঁজ খবর পাওয়া যাচ্ছে না। তার পরিবারের লোকজন নিকটতম আত্মীয়সহ আসেপাশের বিভিন্ন উপজেলায় খোঁজাখুঁজি করে ও কোন সন্ধান পাওয়া যায়নি। নিখোঁজ ফেরদৌসী’র চারটি সন্তানের ভিতরে একজন শিশু রয়েছে।

এ ঘটনায় বাউফল থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন নিখোঁজ ফেরদৌসী’র স্বামী জাকির মৃধা।

এ বিষয়ে বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: আল মামুন বলেন, নিখোঁজ গৃহবধূর লাশ উদ্ধার করা হয়েছে। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে তাকে হত্যা করে ঝোঁপের মধ্যে রাখা হয়েছে। লাশটি ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হবে। রিপোর্ট পেলে বিস্তারিত বলা যাবে।

আমারসংবাদ/এমএস