Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

কেরানীগঞ্জে প্রতিপক্ষ প্রার্থীর সমর্থককে পেটানোর অভিযোগ

কেরানীগঞ্জ প্রতিনিধি

নভেম্বর ২২, ২০২১, ০১:২৫ পিএম


কেরানীগঞ্জে প্রতিপক্ষ প্রার্থীর সমর্থককে পেটানোর অভিযোগ

ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে ঢাকার কেরানীগঞ্জের বাস্তা ইউনিয়নের ১নং ওয়ার্ডের নির্বাচনী প্রচারণার সময় প্রতিপক্ষ এক সমর্থককে পিটিয়ে জখম করার অভিযোগ উঠেছে একই ওয়ার্ডের প্রার্থী মোঃ জয়নাল আবেদিনের বিরুদ্ধে। 

রোববার (২১ নভেম্বর) বিকেলে মোরগ মার্কার মেম্বার পদপ্রার্থী নরেশ চন্দ্র সরকার তার কয়েকজন কর্মীসমর্থকদের নিয়ে নির্বাচনী প্রচারণায় দক্ষিণ কোনাখাল উকিল বাড়ি এলাকায় গেলে তার সমর্থক মোঃ ওমর শেখ (৬০) কে আপেল মার্কার পার্থী জয়নাল আবেদিন তার বাড়ই হাটির বাড়িতে নিয়ে ভাতিজা মেহেদী, মিলন, কমল, নুরা, উজ্জ্বল মিলে পিটিয়ে জখম করে এবং তার ভিডিও ধারণ করে বলে জানিয়েছে নরেশ চন্দ্র সরকারের ছেলে পিযুষ চন্দ্র সরকার। আহত ওমর শেখ একই ওয়ার্ডের বোয়ালী গ্রামের বাসিন্দ।

অভিযুক্ত জয়নাল আবেদিন জানান, ওমর শেখ নরেশ চন্দ্র সরকারের পক্ষে টাকা বিলি করছিলো। পরে আমার কর্মীসমর্থকরা এটা  শুনে তার কাছে জিজ্ঞাস করে কেনো টাকা বিলি করছেন, এতে  কোন মারামারির ঘটনা ঘটেনি। আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে প্রতিপক্ষ আমার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে।

এ ব্যাপারে দক্ষিণ কেরানীগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে বলে নিশ্চিত করেছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছে তিনি। নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার আব্দুল আজিজ তার বরাবর একটি অভিযোগ পত্র জমা পড়েছে বলে সাংবাদিকদের জানিয়েছেন।

আমারসংবাদ/কেএস