Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

ইউপি নির্বাচনকে কেন্দ্র করে আ. লীগ নেতা বহিষ্কার

লালমনিরহাট প্রতিনিধি:  

নভেম্বর ২৪, ২০২১, ০৫:৩৫ পিএম


ইউপি নির্বাচনকে কেন্দ্র করে আ. লীগ নেতা বহিষ্কার

লালমনিরহাটে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে সমাজকল্যাণ মন্ত্রীর ভাই কালিগঞ্জ উপজেলা চেয়ারম্যান মাহাবুবজ্জামানকে দল থেকে বহিষ্কার করেছে আওয়ামী লীগ। 

মাহাবুবজ্জামানের স্ত্রী সেলিমা জামান তুষভান্ডার ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

বুধবার (২৮ নভেম্বর) লালমনিরহাট জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মতিয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। 

মাহাবুবজ্জামান লালমনিরহাট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ছিলেন। মঙ্গলবার রাতে জেলা আওয়ামীলীগ কার্যালয়ে এক জরুরী সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়। এর আগে মাহাবুবজ্জামানের স্ত্রী কালিগঞ্জ মহিলা আওয়ামী লীগের সভানেত্রী সাজেদা জামানকে দলের সিদ্ধান্তের বাইরে বিরুদ্ধে বিদ্রোহী প্রার্থী হওয়ায় দল থেকে বহিষ্কার করা হয়। 

এছাড়া কালিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান, দপ্তর সম্পাদক মোস্তাফিজার ররহমান, মদাতি ইউনিয়ন পরিষদের বিদ্রোহী প্রার্থী জেলা আওয়ামী লীগের সদস্য জাহাঙ্গীর আলম বিপ্লব, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ আলী প্রামাণিক, চলবলা ইউনিয়ন সভাপতি খবির উদ্দিন, গোড়ল ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নুর আমিন, কাকিনা ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক সহিদুল হক, সাংগঠনিক সম্পাদক ফেরাজুল ইসলামকে দল থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মতিয়ার রহমান বলেন, দলের সিদ্ধান্ত অমান্য করে মাহাবুবজ্জামানের স্ত্রী সাজেদা জামান তুষভান্ডার ইউনিয়ন পরিষদ নির্বাচনে মটর সাইকেল মার্কায় ভোট করছেন, মাহাবুবজ্জামান তার স্ত্রীর পক্ষে ভোট চাওয়ায় দলের শৃঙ্খলা ভঙ্গ করেছেন, দল তাই এই সিদ্ধান্ত নিয়েছেন।

আমারসংবাদ/এমএস