Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

সোনারগাঁয়ে দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংর্ঘষ-ভাংচুর, অস্ত্র উদ্ধার

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

নভেম্বর ২৫, ২০২১, ০১:৪৫ পিএম


সোনারগাঁয়ে দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংর্ঘষ-ভাংচুর, অস্ত্র উদ্ধার

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলা জামপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগ ও জাতীয় পার্টির চেয়ারম্যান প্রার্থীদের মধ্যে দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) সন্ধ্যায় বস্তল এলাকায় এ ঘটনা ঘটেছে। এসময় উভয় পক্ষের সমর্থকদের মধ্যে গোলাগোলির ও গাড়ী ভাংচুরের ঘটনাও ঘটে। এ সময় পুলিশ পারভেজ(২৩) নামে এক ব্যাক্তিকে পিস্তলসহ আটক করেছে। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে। পরিস্থিতি নিয়ন্ত্রনে অধিক পুলিশ মোতায়ন করা হয়েছে।

পুলিশ ও প্রত্যেক্ষ্যদর্শীরা জানান, উপজেলার বস্তল বউ বাজার এলাকায় জাতীয় পার্টির চেয়ারম্যান প্রার্থী আশরাফুল আলম ভুইয়া গনসংযোগ করেন। এ সময় বউবাজার এলাকার বহিরাগত কয়েকজন সন্ত্রাসীরা অস্ত্রের মোহড়া দেয়। 

পরে পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসী পালিয়ে যাওয়ার সময় এলাকাবাসী তাকে গনপিটুনি দিয়ে পুলিশের হাতে সোপর্দ করে। পরে আওয়ামী লীগ সমর্থিত কর্মীরা আশরাফুল আলম ভুইয়ার গাড়ি ভাংচুর করে। পরে উভয়ের পক্ষের সমর্থকদের মধ্যে দফায় দফায় সংঘর্ষে ঘটনা ঘটে।

এ বিষয়ে জাতীয় পার্টির চেয়ারম্যান প্রার্থী আশরাফুল ইসলাম জানান, আমি প্রতীক পাওয়ার পর থেকে আমার প্রতিপক্ষ হুমায়ন কবিরের লোকজন আমার কর্মীদের উপর হামলা, বাড়ীঘর ভাংচুর ও প্রচারণায় বাধা দিয়ে আসছে। নিরপেক্ষ অবাধ ও সুষ্ঠু নির্বাচন করার জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।

সোনারগাঁ থানার (ওসি ) হাফিজুর রহমান জানান, উভয়ের পক্ষের সমর্থকদের মধ্যে দফায় দফায় সংঘর্ষে ঘটনা ঘটে। পারভেজ (২৩) নামে এক ব্যাক্তিকে পিস্তলসহ আটক করেছে। পরিস্থিতি নিয়ন্ত্রনে অধিক পুলিশ মোতায়ন করা হয়েছে।

আমারসংবাদ/এআই