Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

হত্যার বিচার চাইতে রাস্তায় মেয়র-কাউন্সিলররা

কুমিল্লা প্রতিনিধি

নভেম্বর ২৫, ২০২১, ০২:১০ পিএম


হত্যার বিচার চাইতে রাস্তায় মেয়র-কাউন্সিলররা

কুমিল্লায় নিজ কার্যালয়ে প্রকাশ্য দিবালোকে এক সহযোগীসহ কাউন্সিলর সৈয়দ আহাম্মদ সোহেল হত্যার জড়িত আসামীদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে রাস্তায় নেমে মানববন্ধন ও বিক্ষোভ করেছে কুমিল্লা সিটি মেয়র মনিরুল হক সাক্কুসহ সকল কাউন্সিলরগণ। 

মেয়র মোঃ মনিরুল হক সাক্কুর নেতৃত্বে  বৃহস্পতিবার (২৫ নভেম্বর) বেলা ১১ টায় কুমিল্লা প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত ও বিক্ষোভ সমাবেশ অনুৃষ্ঠিত হয়। 

মানববন্ধনে মেয়র সাক্কু বলেন, একজন জনপ্রতিনিধিকে হত্যার এমন ন্যক্কারজনক ঘটনার আমরা নিন্দা জানাই। এমন ঘটনা এর আগে শহরে ঘটেনি। আমরা সিটি কর্পোরেশনের সকল কাউন্সিলরসহ নগরবাসী ঐক্যবদ্ধ  হয়েছি। আমরা খুনিদের দ্রুত গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানাই। 

মানববন্ধনে মেয়র সাক্কু আরো বলেন, সোহেল এলাকায় বেশ জনপ্রিয় ছিল। জনগণ তাকে ভোট দিয়ে দুই বার নির্বাচিত করেছে। করোনার সময় সে মানুষের পাশে ছিল। তার কি অপরাধ ছিল যে কারণে এভাবে তাকে জীবন দিতে হলো। তাই দ্রুত আসামীদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা না করা হয় তাহলে আমরা আরো কঠোর কর্মসূচি ঘোষনা করবো। মানববন্ধন শেষে বিক্ষোভ মিছিল করে জেলা প্রশাসক ও পুলিশ সুপার বরাবরে স্মারকলিপি প্রদান করা হয়।  

র আগে গত ২২ নভেম্বর বিকালে নগরীর পাথুরিয়া পাড়া এলাকায় মুখোশধারী সন্ত্রাসীরা গুলি চালিয়ে কাউন্সিলর সোহেল ও তার সহযোগী হরিপদ সাহাকে হত্য করে। এসময় গুলিবিদ্ধ হয় আরও ৫ জন। এ ঘটনায় মাদক শসহআলমসহ ১১ জনের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। 

আমারসংবাদ/এআই