Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

সাভারে বিজয় দিবসের প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত

সাভার প্রতিনিধি

নভেম্বর ২৯, ২০২১, ১১:৫৫ এএম


সাভারে বিজয় দিবসের প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত

সাভারে আগামী ১৬ ডিসেম্বর জাতীয় স্মৃতিসৌধে মহান বিজয় দিবস পালন উপলক্ষে বিশেষ প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। সাভার উপজেলা পরিষদের হলরুমে এই সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান। 

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান এসময় বলেন, সারা দেশে করোনা ভাইরাসের প্রকোপ কমে আসায় এবার ১৬ ডিসেম্বর বিজয় দিবস উপলক্ষে সাভারের জাতীয় স্মৃতিসৌধে রাষ্ট্রপতি আব্দুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বীর শহীদদের প্রতি ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করবেন।

এসময় তিনি আরও বলেন, দেশে করোনার প্রাদুর্ভাব শুরুর পর থেকে সীমিত আকারে স্বাধীনতা দিবস ও বিজয় দিবসে শ্রদ্ধা নিবেদন করা হয়। তবে এবারের বিজয় দিবসে রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী ছাড়াও বিদেশী কূটনীতিকসহ সমাজের সর্বস্তরের মানুষ জাতীয় স্মৃতিসৌধে বীর শহীদদের প্রতি ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করবেন।

সভায় সাভার উপজেলা উপজেলা নির্বাহী কর্মকর্তা মাজহারুল ইসলাম, উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব, ইউপি চেয়ারম্যানবৃন্দ সহ আরও অনেকে উপস্থিত ছিলেন। সভা শেষে প্রতিমন্ত্রী সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হতদরিদ্র মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন এবং স্বাস্থ্য কমপ্লেক্সের রোগীদের জন্য একটি এ্যাম্বুলেন্স হস্তান্তর করেন। 

পরে কয়েকটি গাছের চারা রোপন করেন ও ব্যাডমিন্টন টুর্ণার্মেন্টের উদ্বোধন করেন তিনি।

আমারসংবাদ/এআই