Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

ভোট গণনার সময় পুলিশ কর্মকর্তার হার্ট অ্যাটাক, অতঃপর মৃত্যু

নভেম্বর ২৯, ২০২১, ০১:৪৫ পিএম


ভোট গণনার সময় পুলিশ কর্মকর্তার হার্ট অ্যাটাক, অতঃপর মৃত্যু

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনের দায়িত্ব পালনকালে হৃদরোগে আক্রান্ত হয়ে আবুল কালাম আজাদ (৩৮) নামে পুলিশের এক উপ-পরিদর্শকের মৃত্যু হয়েছে।

সোমবার (২৯ নভেম্বর) সকালে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত আবুল কালাম আজাদ (সশস্ত্র) সিরাজগঞ্জ পুলিশ লাইনসে কর্মরত ছিলেন। নিহতের গ্রামের বাড়ি পাবনার ফরিদপুরের পাঁচপুংগলী গ্রামে।

সোমবার (২৯ নভেম্বর) সন্ধ্যায় সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি নজরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে জানান, রোববার তৃতীয় ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে উল্লাপাড়া উপজেলার দুর্গানগর ইউনিয়নের শ্যামপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ভোট কেন্দ্রে দায়িত্ব পালন করছিলেন আবুল কালাম আজাদ।

ভোট গণনার সময় রাত ৭টার দিকে হঠাৎ বুকে ব্যথা অনুভব করলে তাকে চিকিৎসার জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ সকালে তার মৃত্যু হয়।

তার অকালমৃত্যুতে সিরাজগঞ্জ জেলা পুলিশের পক্ষ থেকে পুলিশ সুপার হাসিবুল আলম, বিপিএম গভীর শোক ও দুঃখ প্রকাশ করেন এবং মরহুমের আত্মার মাগফেরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।