Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

সরাইলে ৯টি ইউপি নির্বাচনে বিজয়ী হলেন যারা

সরাইল (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি

নভেম্বর ২৯, ২০২১, ০১:৫০ পিএম


সরাইলে ৯টি ইউপি নির্বাচনে বিজয়ী হলেন যারা

বিচ্ছিন্ন কিছু ঘটনার মধ্যে দিয়ে তৃতীয় ধাপে ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল উপজেলার ৯টি ইউনিয়ন পরিষদের (ইউপি) ১০১ কেন্দ্রে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। এতে আওয়ামী লীগের  ২জন, জাতীয় পার্টির ১জন ও স্বতন্ত্র ৬জন চেয়ারম্যান নির্বাচিত হয়েছে। ১টি ইউপিতে ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) এবং বাকিগুলোতে ব্যালট পেপারের মাধ্যমে ভোট গ্রহণ করা হয়েছে। 

রোববার সকাল ৮টায় ভোটগ্রহণ শুরু হয়ে বিকেল ৪টায় শেষ হয়। ভোট গণনা শেষে রাতে ফলাফল ঘোষণা করা হয়। উপজেলা রিটার্নিং অফিসারের কার্যালয় থেকে বেসরকারি ঘোষিত ফলাফলে সরাইল উপজেলা  ৯টি ইউনিয়নের মধ্যে ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) পদ্ধতিতে সরাইল সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন স্বতন্ত্র প্রার্থী বিএনপির রাজনীতির সঙ্গে সম্পৃক্ত উপজেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল জব্বার। ব্যালট পেপারের মাধ্যমে যে সব ইউনিয়নে ভোট গ্রহণ হয়েছে যথাক্রমে শাহবাজপুর  ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক খায়রুল হুদা চৌধুরী বাদল, শাহজাদাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের আসমা বেগম বিজয়ী হয়েছেন। কালিকচ্ছ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন স্বতন্ত্র প্রার্থী জাতীয় পার্টির বিদ্রোহী রাজনীতির সঙ্গে সম্পৃক্ত মোঃ ছায়েদ মিয়া। পানিরশ্বর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মোস্তাফিজুর রহমান মিষ্টার বিজয়ী হয়েছেন। চুন্টা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী  হুমায়ূন কবির, পাকশিমুল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন স্বতন্ত্র প্রার্থী বিএনপির রাজনীতির সঙ্গে সম্পৃক্ত কাউছার হোসেন।  অরুয়াইল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন জাতীয় পার্টির মনোনিত সাবেক চেয়ারম্যান মোশাররফ হোসেন। নোয়াগাও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন সাবেক চেয়ারম্যান মুনসুর আহম্মেদ। 

উল্লেখ্য, ৯টি ইউনিয়নে নির্বাচনে চেয়ারম্যান পদে ৮৩ জন, সংরক্ষিত সদস্য ১১১সাধারণ সদস্য ৩৮২জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছেন।

আমারসংবাদ/এআই