Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

ত্রিশালে ১২টি ইউপির মধ্যে ৬টিতে নৌকা বিজয়ী

ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি

নভেম্বর ২৯, ২০২১, ০২:৪৫ পিএম


ত্রিশালে ১২টি ইউপির মধ্যে ৬টিতে নৌকা বিজয়ী

ময়মনসিংহের ত্রিশালে গেলো রোববার ১২টি ইউনিয়ন পরিষদের নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে। ৬টি ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থীরা বিজয়ী হন। বাকি ৫টি ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থীরা বিজয়ী এবং একটি ইউনিয়নের ফলাফল স্থাগিত রাখা হয়েছে।

উপজেলার (১ নং ) ধানীখোলা ইউনিয়ন থেকে নৌকা প্রতীক নিয়ে ১৩ হাজার ৯ শত ৪২ ভোট পেয়ে মামুনুর রশিদ বিজয়ী হয়েছেন।
(২ নং ) বৈলর ইউনিয়ন থেকে মোটর সাইকেল প্রতিক নিয়ে ১০ হাজার ৮ শত ৭২ ভোট পেয়ে স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ মশিহুর রহমান, (৩ নং) কাঁঠাল ইউনিয়ন থেকে আনারস প্রতিক নিয়ে ৮ হাজার ১ শত ৯৪ ভোট পেয়ে স্বতন্ত্র প্রার্থী মুহাম্মদ নূরে আলম সিদ্দিকী , (৪ নং) কানিহারী ইউনিয়ন থেকে নৌকা প্রতীক নিয়ে ৮ হাজার ৬ শত ১৫ ভোট পেয়ে মোঃ শহিদ উল্লাহ মন্ডল, (৫ নং) রামপুর ইউনিয়নের ফলাফল স্থগিত রাখা হয়েছে । (৬ নং সদর) ত্রিশাল  ইউনিয়ন থেকে নৌকা প্রতিক নিয়ে ৬ হাজার ৯ শত ৭৭ ভোট পেয়ে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী জাকির হোসাইন (৭ নং) হরিরামপুর ইউনিয়ন থেকে চশমা প্রতীক নিয়ে ৭ হাজার ৩ শত ৭২ ভোট পেয়ে স্বতন্ত্র প্রার্থী আবু সাঈদ, (৮ নং)  সাখুয়া ইউনিয়ন থেকে নৌকা প্রতিক নিয়ে ৯ হাজার ৭ শত ৬৬ ভোট পেয়ে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আবু নোমান মোঃ আব্দুল আজিজ, (৯ নং) বালিপাড়া ইউনিয়ন থেকে নৌকা প্রতীক নিয়ে ১০ হাজার ৯ শত ৬৪ ভোট পেয়ে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী গোলাম মোহাম্মদ বাদল, (১০ নং) মঠবাড়ী ইউনিয়ন থেকে আনারস প্রতিক নিয়ে ৭ হাজার ৪৮ ভোট পেয়ে স্বতন্ত্র প্রার্থী মোঃ আব্দুল কদ্দুস মন্ডল,(১১ নং) মোক্ষপুর ইউনিয়ন থেকে আনারস প্রতিক নিয়ে ৫ হাজার ২শত ২০ ভোট পেয়ে স্বতন্ত্র প্রার্থী মোঃ শামছুদ্দিন, (১২ নং) আমিরাবাড়ী ইউনিয়ন থেকে নৌকা প্রতিক নিয়ে ৬ হাজার ৮ শত ১১ ভোট পেয়ে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মোঃ হাবিবুর রহমান বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন। 

উপজেলা নির্বাচন অফিসার মোঃ ফারুক মিয়া বলেন, ১২টি ইউনিয়নে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ব্যালট পেপরের মাধ্যমে ভোটগ্রহণ হয়। ৬ টিতেই চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীরা জয়লাভ করেছেন। বাকি ৫ টিতে স্বতন্ত্র প্রার্থীরা জয় পেয়েছেন এবং একটি ইউনিয়নের ফলাফল স্থগিত রাখা হয়েছে।