Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ১১ আগস্ট, ২০২২, ২৬ শ্রাবণ ১৪২৯

কিশোরগঞ্জে গৃহবধূর শিলের আঘাতে ধর্ষণচেষ্টাকারীর মৃত্যু

আশরাফুল ইসলাম তুষার, কিশোরগঞ্জ

ডিসেম্বর ৪, ২০২১, ০৯:০০ এএম


কিশোরগঞ্জে গৃহবধূর শিলের আঘাতে ধর্ষণচেষ্টাকারীর মৃত্যু

কিশোরগঞ্জে গৃহবধূকে ধর্ষণের চেষ্টা করায় গৃহবধূর শিলের আঘাতে একজনের মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে কিশোরগঞ্জ শহরের নীলগঞ্জ মোড় এলাকায়।

জানা যায়, শুক্রবার রাত ১১ টায় নীলগঞ্জ মোড় এলাকার গৃহবধূ তাসলিমার ভাড়াবাসায় একই এলাকার আমিনুল ইসলাম প্রবেশ করে ধর্ষণের চেষ্টা করে। তখন তাসলিমা তার সম্ভ্রম রক্ষার্থে হাতের কাছে থাকা পাথরের শিল দিয়ে মাথায় আঘাত করে।

এতে আমিনুল মাটিয়ে লুটিয়ে পড়ে। তখন গৃহবধূ তাসলিমা ভয় পেয়ে থানা পুলিশকে এসে ঘটনা জানায়।

সংবাদ পেয়ে সাথে সাথে কিশোরগঞ্জ মডেল থানার ইন্সপেক্টর অপারেশন মোখলেছুর রহমান এবং পুলিশ পরিদর্শক তদন্ত কাজী মাহফুজ হাসানের নেতৃত্বে পুলিশ গিয়ে ঘরের তালা ভেঙে গুরুতর আহত অবস্থায় আমিনুলকে উদ্ধার করে চিকিৎসার জন্য দ্রুত কিশোরগঞ্জ ২৫০ শয্যা সদর হাসপাতালে পাঠায়। 

অবস্থা গুরুতর হওয়ায় চিকিৎসকরা তাকে রাতেই সেখান থেকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে।

ময়মনসিংহ মেডিকেল কলেজ থেকে গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে ভালুকা এলাকায় এম্বুলেন্সেই ভোর ৪ টায় মারা যায় আমিনুল। শনিবার সকালে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কিশোরগঞ্জ মডেল থানার ইন্সপেক্টর অপারেশন মো:মোখলেছুর রহমান জানান, মহিলা থানা হেফাজতে আছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে।

আমারসংবাদ/এআই