Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

ফরিদপুরে বাস-মাইক্রোবাস সংঘর্ষে চিকিৎসক সহ নিহত ২ 

ফরিদপুর প্রতিনিধি

ডিসেম্বর ৬, ২০২১, ০৮:৩৫ এএম


ফরিদপুরে বাস-মাইক্রোবাস সংঘর্ষে চিকিৎসক সহ নিহত ২ 

ফরিদপুরে পরিবহন ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে হোমিওপ্যাথিক চিকিৎসক ও মাইক্রোচালক নিহত হয়েছেন। এতে মারাত্মক আহত হয়েছেন আরো দুইজন চিকিৎসক। তবে ঘাতক বাসটিকে আটক করা সম্ভব হয়নি। 

সোমবার (৬ ডিসেম্বর) সকাল ৮ টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কে কানাইপুরের মল্লিকপুরে এ দুর্ঘটনা ঘটে। 

করিমপুর হাইওয়ে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আব্দুল আল মামুন এর সত্যতা নিশ্চিত করেছেন। 

নিহতরা হলেন, বোয়ালমারী ডাঃ দিলীপ রায় হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতালের প্রভাষক ডাঃ সুব্রত কুমার দাস(৩৬)। তিনি বোয়ালমারী উপজেলার গুনবহা ইউনিয়নের মিনাজপুর গ্রামের সুবাস চন্দ্র দাসের ছেলে। মাইক্রো চালক মনির হোসেন মঞ্জু(৩৯)। তিনি একই উপজেলার কলিমাঝি গ্রামের সালাম মোল্লার ছেলে।

এতে মারাত্মক আহত হন ডাঃ দিলীপ রায় হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ হাসপাতালের অধ্যক্ষ ডাঃ প্রণয় কান্তি লস্কর ও আলফাডাঙ্গা কাজী সিরাজুল ইসলাম হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতালের উপাধ্যক্ষ ডাঃ সমীর কুমার বালা।

আহতদের ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

বোয়ালমারী ডাঃ দিলীপ রায় হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতালের প্রভাষক ডাঃ আবুল বাশার জানান, কলেজের অফিসিয়াল কাজে মাইক্রোবাসে ঢাকা যাওয়ার পথে কানাইপুরের মল্লিকপুর নামক স্থানে ঢাকা থেকে ছেড়ে আসা দিগন্ত পরিবহনের সাথে মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনা স্থলে প্রভাষক ডাঃ সুব্রত কুমার দাস নিহত হন এবং হাসপাতালে নেওয়ার পথে মাইক্রো চালক মনির হোসেন মঞ্জু মারা যান। 

আমারসংবাদ/এআই