Amar Sangbad
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪,

পদত্যাগ করে ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তোফায়েল

 মদন (নেত্রকোনা) প্রতিনিধি

ডিসেম্বর ৭, ২০২১, ১০:৫৫ এএম


 পদত্যাগ করে ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তোফায়েল

নেত্রকোনার মদনে পঞ্চম ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচন ৫ জানুয়ারি অনুষ্ঠিত হতে যাচ্ছে। সেই নির্বাচনে উপজেলার ভাইস চেয়ারম্যানের পদ থেকে পদত্যাগ করে ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশগ্রহণ করছেন উপজেলা আওয়ামী তাঁতী লীগের সভাপতি মোঃ তোফায়েল আহমেদ।

মঙ্গলবার উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে পদত্যাগপত্র জমা দিয়েছেন তিনি। আসন্ন তিয়শ্রী ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে অংশগ্রহণ করেছেন মোঃ তোফায়েল আহমেদ। 

বিষয়টি নিশ্চিত করে মোঃ তোফায়েল আহমেদ বলেন, আমি উপজেলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হওয়ার পর জনগণের আকাঙ্ক্ষা পূরণ করতে না পেরে আসন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে অংশ গ্রহণ করছি। আমি দীর্ঘদিন যাবৎ এলাকার মানুষের সাথে কাজ করে আসছি। জনগণের ইচ্ছা পূরণের লক্ষ্যে এলাকার উন্নয়নের স্বার্থে নির্বাচনে অংশগ্রহণ করেছি। আমি আশাবাদী জনগণ আমাকে ভোট দিয়ে নির্বাচিত করবে। সেই লক্ষ্যেই আমি পদত্যাগ করলাম। 

এব্যাপারে মদন উপজেলা নির্বাহী কর্মকর্তা বুলবুল আহমেদ বলেন, ভাইস চেয়ারম্যান মোঃ তোফায়েল আহমেদের পদত্যাগপত্র গ্রহণ করে যথাযথভাবে মন্ত্রণালয়ে পাঠিয়ে দিয়েছি। 

উল্লেখ্য, গত ১০ মার্চ ২০১৯ই মদন উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়। সেই নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে নির্বাচনে অংশগ্রহণ করে নির্বাচিত হন উপজেলা আওয়ামী তাঁতী লীগের সভাপতি মোঃ তোফায়েল আহমেদ।