Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

বোয়ালখালীতে ভিটামিন ‘এ ’প্লাস ক্যাম্পেইনের অবহিতকরণ সভা

বোয়ালখালী (চট্টগ্রাম) প্রতিনিধি

ডিসেম্বর ৭, ২০২১, ১১:২৫ এএম


বোয়ালখালীতে ভিটামিন ‘এ ’প্লাস ক্যাম্পেইনের অবহিতকরণ সভা

বোয়ালখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর আয়োজনে (১১ ডিসেম্বর হতে ১৪ ডিসেম্বর) ৪ দিন ব্যাপী জাতীয় ভিটামিন 'এ' প্লাস ক্যাম্পেইন এর উপর উপজেলা পর্যায়ে অবহিতকরণ ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়েছে।

কার্যক্রমের শুভ উদ্বোধন করবেন চট্টগ্রাম দক্ষিনজেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমদ এমপি।

মঙ্গলবার (৭ ডিসেম্বর) বেলা ১১ টায় উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তার কার্যালয়ে ডাঃ মোঃ জিল্লুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা নিবার্হী অফিসার নাজমুন নাহার, বোয়ালখালী পৌরমেয়র জহুরুল ইসলাম জহুর, ভাইস-চেয়ারম্যান এস,এম সেলিম, শামীম আরা বেগম,উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার তারেকুল ইসলাম, বোয়ালখালী প্রেসক্লাবের সভাপতি মোঃ সিরাজুল, ইসলাম,রিদুয়ানুল করিম, প্রধান শিক্ষক সমিতির সভাপতি শিক্ষক জসিম উদ্দিন তালুকদার, মেডিকেল টেকনোলজি (ইপিআই) এস,এম জিহাদ বাবলু, এইচআই দুলাল চন্দ্র শর্ম্মা প্রমূখ।

সভায় জানানো হয়, আগামি ১১- ১৪ ডিসেম্বর পর্যন্ত  ৬ মাস থেকে ৫ বছর বয়সী প্রতি শিশুকে ১টি করে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাপসুল খাওয়ানো হবে। নিকটস্থ টিকাদান কেন্দ্রে ক্যাপসুল খাওয়ানো নিশ্চিত করে শিশুর অন্ধত্ব ও মৃত্যু ঝুঁকি থেকে রক্ষা করার আহবান জানান। এদিন সকাল ৮টা থেকে দুপুর ৩টা পর্যন্ত ক্যাপসুল খাওয়ানো হবে।

আমারসংবাদ/কেএস