গোমস্তাপুরে গরুর খামারে ডাকাতি, গ্রেপ্তার ৬

জেলার গোমস্তাপুর উপজেলার জিনারপুরে একটি গরুর খামারে স্বামী-স্ত্রীকে বেঁধে ডাকাতির ঘটনায় জড়িত ৬ জনকে গ্রেপ্তার কেরছে পুলিশ। সেই সঙ্গে ডাকাতি হওয়া ৫টি গরুসহ ডাকাতির কাজে ব্যবহৃত ভটভটিও জব্দ করা হয়েছে। 

মঙ্গলবার (০৭ ডিসেম্বর) দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান পুলিশ সুপার এএইচএম আবদুর রকিব।

গ্রেপ্তারকৃতরা হলেন-জেলার গোমস্তাপুর উপজেলার নজরপুর গ্রামের মিলন হোসেন, মিরাপুর পাথরপূজা গ্রামের নুরুজ্জামান, বংপুর গ্রামের রহমত আলী, বাঙ্গাবাড়ি গ্রামের মুনসুর আলী, জেলার শিবগঞ্জ উপজেলার চককীর্ত্তি গ্রামের কুরবান আলী এবং জয়পুরহাট জেলার মুন্নাপুকুরপাড় গ্রামের মো. মানিক।

পুলিশ সুপার জানান, ৪ ডিসেম্বর শুক্রবার রাতে উপজেলার পার্বতীপুর ইউনিয়নের জিনারপুর এলাকায় আশরাফুল নামের এক ব্যক্তির মালিকানাধীন একটি খামারে ডাকাতরা বেড়া কেটে প্রবেশ করে। 

এসময় তারা আশরাফুল ও তার স্ত্রীর হাত-পা বেঁধে ৭ টি গরু নিয়ে যায়। খবর পেয়ে ৭২ ঘন্টার মধ্যে  পুলিশ ও গোয়েন্দা পুলিশের একাধিক টিম বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ডাকাতির সঙ্গে জড়িত ৬ জনকে গ্রেপ্তার এবং তাদের হেফাজতে থাকা ৫ টি গরু উদ্ধার করে। 

সেই সঙ্গে ডাকাতিতে ব্যবহৃত একটি যানবহনও (ভটভটি) জব্দ করে। বাকি ২টি গরু উদ্ধারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে বলে পুলিশ সুপার জানান।

এসময়-অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ মাহবুব আলম খান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) এস.এ.এম. ফজল-ই-খুদা, অতিরিক্ত পুলিশ সুপার (গোমস্তাপুর সার্কেল) মো. শামসুল আজম। 

আমারসংবাদ/এআই