Amar Sangbad
ঢাকা রবিবার, ১৪ আগস্ট, ২০২২, ৩০ শ্রাবণ ১৪২৯

কেরানীগঞ্জে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা 

কেরানীগঞ্জ প্রতিনিধি:

ডিসেম্বর ৭, ২০২১, ০৫:১০ পিএম


কেরানীগঞ্জে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা 

ঢাকার কেরানীগঞ্জে গলায় ফাঁস দিয়ে মোঃ শাহাদাৎ (২৪) নামে প্রবাস ফেরত এক যুবক আত্মহত্যা করেছে। মঙ্গলবার (৭ ডিসেম্বর) রাত ৬টার দিকে নিহতের নিজ ঘরের বারান্দার রুয়ার সাথে গায়ের চাদর পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। 

পরে পরিবারের লোকজন ঘরের দরজা ভেঙে তাকে উদ্ধার করলেও তাকে বাঁচানো যায়নি।  শাহাদাৎ রোহিতপুর ইউনিয়নের মুগারচর গ্রামের আব্দুস শুকুর মাদবরের ছেলে। সে গত ২৭ নভেম্বর মালয়েশিয়া থেকে বাড়ি আসছিলো। 

পরিবার সূত্রে জানা যায়, শাহাদাৎ মালয়েশিয়া থাকা কালিন সময়ই অনেক অসুস্থ ছিলো। করোনার টিকা নেওয়ার পর সে আরও বেশি অসুস্থ হয়ে যায়। বাড়ি এসে সে একা-একা এবং চুপচাপ থাকতো। কিন্তু কি কারণে সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করলো এটা বুঝা যাচ্ছে না। তবে এলাকাবাসী বলছে ছেলের প্রেমের সম্পর্ক ছিলো। এই সম্পর্কের কারণে সে আত্মহত্যা করেছে। মৃত্যুর পর তার মোবাইল উদ্ধার করা যায়নি। হয়তো মোবাইলটি পেলেও কিছু আলামত পাওয়া যেতো।

নতুন সোনাকান্দা পুলিশ ফাঁড়ির ইনচার্জ হাসান আল মামুন জানান, আমরা স্থানীয় সূত্রে খবর পেয়ে নিহতের বাড়ি থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ (মিটফোর্ড হাসপাতালে) প্রেরণ করেছি। কি কারণে সে আত্মহত্যা করেছে তা জানা যায়নি। এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় একটি অপমৃত্যু মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আমারসংবাদ/এমএস