Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

টিকা নিতে এসে ভোগান্তিতে শিক্ষার্থীরা

ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি 

জানুয়ারি ১৮, ২০২২, ০৯:০৫ এএম


টিকা নিতে এসে ভোগান্তিতে শিক্ষার্থীরা

ময়মনসিংহের ত্রিশালে শিক্ষার্থীদের করোনার টিকা প্রদানের অংশ হিসেবে মঙ্গলবার (১৮ জানুয়ারি) সকাল থেকে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস কার্যালয়ে শিক্ষার্থীদের মাঝে টিকা দেওয়া হয়েছে।

মহামারী করোনাভাইরাসের টিকা নিতে প্রথমে কিছু মানুষের অনীহা থাকলেও বর্তমান সময়ে সরকারি বিধি নিষেধ থাকায় শিক্ষার্থীসহ সাধারণ মানুষ টিকা দিতে অনেক আগ্রহ লক্ষ্য করা গেছে। 

মঙ্গলবার সকাল থেকে বিভিন্ন বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের মাঝে করোনার টিকা দেওয়ার কার্যক্রম চলমান ছিল। টিকা নিতে এসে শিক্ষার্থীরা বিশৃংখলা সৃষ্টি করলে প্রশাসন বাধ্য হয়ে সাময়িক সময়ের জন্য টিকা কার্যক্রম বন্ধ রাখেন। পরে উপজেলা নির্বাহী অফিসার আখতারুজ্জামান ঘটনাস্থলে এসে শিক্ষার্থীদের শান্ত করে পুনরায় টিকা কার্যক্রম চালু করেন। আনসার সদস্যদের পাশাপাশি মোতায়েন করা হয় পুলিশ। 

পরে স্বাভাবিকভাবে শিক্ষার্থীরা টিকা দিতে দেখা গেছে। গত সোমবার ত্রিশাল উপজেলা পরিষদ চত্বরে টিকা দেওয়াকে কেন্দ্র করে শিক্ষার্থীদের মাঝে চরম উত্তেজনা ও বিশৃঙ্খলা সৃষ্টি হয়। পরে টিকা দেওয়া কার্যক্রম বন্ধ করা হয়। উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান প্রায় ৩১ হাজার শিক্ষার্থীদের মাঝে করোনার ভ্যাকসিন প্রদান করা হবে।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জিল্লুর রহমান আনাম জানান, শিক্ষার্থীদের বিশৃঙ্খলার কারণে কিছু সময়ের জন্য টিকা দেওয়া কার্যক্রম বন্ধ থাকলেও পরবর্তীতে আবার চালু করা হয়। 

আমারসংবাদ/কেএস