Amar Sangbad
ঢাকা বুধবার, ২৫ মে, ২০২২, ১১ জ্যৈষ্ঠ ১৪২৯

স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী গণসংযোগে হামলা, নিহত ১  

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি: 

জানুয়ারি ১৮, ২০২২, ০৪:৫৫ পিএম


স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী গণসংযোগে হামলা, নিহত ১  

হবিগঞ্জের বাহুবলে ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী মো: আজমল হোসেন চৌধুরীর গণসংযোগে দুর্বৃত্তদের হামলায় আল আমিন ২৫ নামের এক যুবক ছুরিকাঘাতে নিহত হয়েছেন। 

মঙ্গলবার (১৮ জানুয়ারি) রাত সাড়ে ৭টার দিকে সদর ইউনিয়নের রাজাপুর বাজারের উত্তর পাশে কাইতগাও গ্রামের বড় ঘাটের পাড়ে এ ঘটনাটি ঘটে।

নিহত আল আমিন (২৫) বাহুবল সদর ইউনিয়নের মিঠাপুর গ্রামের ছায়েদ মিয়ার ছেলে। সে আগামীকাল বুধবার দুবাই যাওয়ার জন্য ফিঙ্গার দিতে যাওয়ার কথা ছিল। আগামী ২৮ জানুয়ারি তার ফ্লাইট কনফার্ম করেছিল তার পরিবার।

স্থানীয় সূত্রে জানা যায়, বাহুবল সদর ইউনিয়নের রাজাপুর বাজারে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী বর্তমান চেয়ারম্যান আজমল হোসেন চৌধুরীর ঘোড়া প্রতীকের সমর্থনে গণসংযোগ চলছিল। এসময় একদল দুর্বৃত্ত আজমল হোসেন চৌধুরীর উপর হামলার চেষ্টা করে এমতাবস্থায় আল আমিনকে ছুরিকাঘাত করে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

তাৎক্ষনিক স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে বাহুবল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ নিয়ে এলাকায় উত্তেজনা বিরাজ করছে। আল আমিনের পরিবারে নেমে এসেছে শোকের ছায়া। 

খবর পেয়ে বাহুবল মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে, স্থানীয় লোকজন বলেন, নিহত আল আমিন আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী বর্তমান চেয়ারম্যান আজমল হোসেন চৌধুরীর ঘোড়া প্রতীকের একনিষ্ট কর্মী ছিল।

এব্যাপারে সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বর্তমান চেয়ারম্যান পদপ্রার্থী আজমল হোসেন চৌধুরীর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, দুর্বৃত্তরা আমার উপর হামলা চালিয়ে ছিলো, অল্পের জন্য আমি বেঁচে গেছি কিন্তু আমার কর্মীকে দুর্বৃত্তরা খুন করেছে। 

এ বিষয়ে জানতে চাইলে বাহুবল মডেল থানার ওসি রাকিবুল হাসান ফোন রিসিভ করেননি।

আমারসংবাদ/এমএস